25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনফের বিপদের মুখে ইউটিউবার রোদ্দুর রায়

ফের বিপদের মুখে ইউটিউবার রোদ্দুর রায়

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বিরুদ্ধে একাধিক বার কুরুচিকর মন্তব্যের জেরে জনপ্রিয় ইউটিউবার রোদ্দুর রায়কে (Roddur Roy) গ্রেফতার করা হয়েছিল। গত ৭ জুন গোয়া থেকে রোদ্দুরকে গ্রেফতার করে কলকাতা পুলিস। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়। টানা ২০ দিন জেল হেফাজতে থাকার পর ২৭ জুন জামিন পান রোদ্দুর রায়। জামিন পাওয়ার পরই তিনি রাজ্য সরকারের বিরুদ্ধে মামলা করেছিলেন। একইসঙ্গে তাঁর বিরুদ্ধে হওয়া সব এফআইআর বাতিলের আবেদন করে মামলা করেছিলেন।

কিন্তু বৃহস্পতিবার সেই মামলায় রোদ্দুরের এফআইআর বাতিলের আবেদন খারিজ করে দিলেন বিচারপতি শম্পা সরকার। শুধু তাই নয়, বিচারপতি জানিয়েছেন, রোদ্দুর রায়ের করা ভিডিও পুরোটা দেখার মানসিকতা তাঁর ছিল না। উল্লেখ্য, ইউটিউবার মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্যের জেরে শর্তসাপেক্ষে জামিন পাওয়ার পর পুলিশি অতিসক্রিয়তার অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টে (Kolkata Highcourt) মামলা করেছিলেন। আজ সেই মামলারই শুনানি ছিল।

এদিন রোদ্দুর রায়ের পক্ষে কোনও আইনজীবী আদালতে উপস্থিত ছিলেন না। আজ বিচারপতি শম্পা সরকার ইউটিউবারের দায়ের করা মামলা খারিজ করে দেন। প্রসঙ্গত, কুরুচিকর মন্তব্যের জন্য রোদ্দুর রায়ের বিরুদ্ধে হেয়ারস্ট্রিট, বটতলা, পাটুলি ও লেক থানায় এফআইআর করা হয়েছিল। এই সকল অভিযোগের ভিত্তিতে পুলিস তাকে গ্রেফতার করে। শেষপর্যন্ত শর্ত সাপেক্ষে জামিন পান রোদ্দুর রায়। সেদিন জাতীয় পতাকাকে অপমান করার কারণে ভিডিয়ো তৈরি করে ক্ষমা চাইতে বলা হয়েছিল তাঁকে।

ফের বিপদের মুখে ইউটিউবার রোদ্দুর রায়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: