25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িদেশ বিদেশভালবাসার টানে আমেরিকা থেকে মুর্শিদাবাদ পাড়ি দিলেন যুবতী

ভালবাসার টানে আমেরিকা থেকে মুর্শিদাবাদ পাড়ি দিলেন যুবতী

প্রেমে পরলে মানুষ কি না করে! কেউ ভালবাসার জন্য নিজের প্রান শেষ করে দেয়, আবার কেউ পরিবারের বিরুদ্ধে গিয়ে বিয়ে করে। এবার এই সব কিছুকে পিছনে ফেলে আমেরিকা (America) থেকে মুর্শিদাবাদের (Murshidabad) রাণীনগরে চলে এলেন এক যুবতী। প্রেম কোনও বাধা-ই মানে না। সেটাই প্রমাণ করলেন তিনি। জানা গিয়েছে, ওই যুবতির নাম ফারহানা আক্তার। আমেরিকা নিবাসী ওই যুবতির সাথে মুর্শিদাবাদের রানিনগর থানার কাতলামারী এলাকার মুসাফির হোসেনের টিকটকের মাধ্যমে পরিচয় হয়। প্রথমে বন্ধুত্ব তারপর সেই বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমে রুপান্তর হয়।

মুসাফির টিকটক ভিডিও বানাত। সেই ভিডিওর সূত্র ধরেই তাদের আলাপ। তারপর গত তিন বছর ধরে তাঁদের প্রেমের সম্পর্ক গভীর হয়ে ওঠে। নানা বাধা বিপত্তি পেরিয়ে সেই প্রেমের টান জোরালো হওয়ায় রাইহান ভারতের উদ্দেশ্যে রয়না দেন। রবিবার কলকাতা বিমানবন্দরে পৌঁছে মুর্শিদাবাদে যান। এই প্রসঙ্গে মুসাফির হোসেন বলেন, ‘‘আমার প্রতি বিশ্বাস রেখে ও সূদূর আমেরিকা থেকে নিজের পরিবার ছেড়ে আমার কাছে এসেছে। এই বিশ্বাসের মর্যাদা আমি রাখব।’’ জানা গিয়েছে, রাইহান আসলে বাংলাদেশের ব্রাহ্মণবেড়িয়ার বাসিন্দা। বর্তমানে তিনি এখন আমেরিকার বাসিন্দা।

ওখানে সে মা ও দাদাদের সঙ্গে থাকে। অন্যদিকে, মুসাফির স্নাতক পাশ করে উচ্চশিক্ষা লাভের জন্য পড়াশোনা করবেন। প্রথমে মেয়েটির পরিবারের সদস্যরা তাদের এই সম্পর্ক মেনে নিতে রাজি ছিলেন না। শেষ পর্যন্ত নিজেদের মেয়ের অদম্য সাহস আর ইচ্ছা শক্তি দেখে পরিবারের সদস্যরা তাদের সম্পর্ক মেনে নিয়েছেন। ফারহানা জানিয়েছেন, ভবিষ্যতে সে মুসাফিরকে বিয়ে করে আমেরিকায় নিয়ে যেতে চায়। মুসাফিরের পরিবারের তরফে তাদের সম্পর্ক মেনে নিয়েছে। এই ঘটনার কথা জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা মুসাফির হোসেনের বাড়িতে ভিড় জমিয়েছেন।

ভালবাসার টানে আমেরিকা থেকে মুর্শিদাবাদ পাড়ি দিলেন যুবতী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: