25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজ্যজেলাপোষ্য ছাগলের মৃত্যুর শোকে আত্মঘাতী তরুণী

পোষ্য ছাগলের মৃত্যুর শোকে আত্মঘাতী তরুণী

পোষ্য ছাগলের মৃত্যুর শোকে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী (suicide) এক তরুণী। পূর্ব বর্ধমানের (East Burdwan) জামালপুরের নারায়ণপুর গ্ৰামে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনাকে ঘিরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। রবিবার সকালে পুলিশ ওই যুবতীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠিয়েছে। জানা গিয়েছে, মৃত যুবতীর নাম দুলালী মালিক। ওই যুবতীর বয়স ২৪ বছর। যুবতীর পরিবার সূত্রে খবর, প্রতিদিনের মতো শনিবার রাতে বাড়ির দুই মেয়ে একই ঘরে শুতে যান।

কিন্তু সকালে এক বোনকে ঘরে না পাওয়া যাওয়ায় খোঁজা খুঁজি শুরু হয়। খোঁজা খুঁজি করতেই তাঁকে ঘরের পিছনে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের পিছনের অংশে কার্নিশের সঙ্গে ঝুলতে দেখা যায়। ওই দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে যান সকলে। এই ঘটনা দেখে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হলেও, মেয়েটির পায়ের দিকে দড়ি দিয়ে বাঁধা ছিল। এই দৃশ্য দেখার পর থেকেই রহস্য দানা বেঁধেছে। এই ঘটনার জেরে মৃতার দাদা অরূপ মালিক বলেন, ‘‘দিন কয়েক আগে বাড়ির একটি পোষ্য ছাগলের মৃত্যু হয় অসুখে। তার পর থেকেই বোন খুব কান্নাকাটি করছিল।

ঠিক মতো খাওয়া-দাওয়া করছিল না। তবে শনিবার কাজ থেকে বাড়ি ফিরে শুনলাম, ও খাওয়া-দাওয়া করেছে। তার পর সকালে এই ঘটনা। বুঝতে পারছি না, কী করে এ সব হল।’’ ঘটনা প্রসঙ্গে জামালপুর থানার এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে সব পরিষ্কার হয়ে যাবে।’’ এই ঘটনার তদন্ত শুরু করেছে জামালপুর থানার (Jamalpur police station) পুলিশ। সম্পর্কের টানাপোড়েনের সঙ্গে কোনও বিষয় রয়েছে কিনা, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

পোষ্য ছাগলের মৃত্যুর শোকে আত্মঘাতী তরুণী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: