25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশবাইক নিয়ে সিকিম বেড়াতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত এক যুবক

বাইক নিয়ে সিকিম বেড়াতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত এক যুবক

বাইক নিয়ে বেড়াতে যাওয়াই হল কাল! পুজোর ছুটিতে এক যুবক বাইক নিয়ে সিকিম (Sikkim) বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে মোটরবাইক দুর্ঘটনার (Bike Accident) জেরে প্রাণ হারালেন ওই যুবক। বছর সাতাশের ওই যুবকের নাম রাহুল সিংহ। বুধবার তাঁর মৃত দেহ ফেরে বাড়িতে। ওই যুবক মালদহ (Maldah) শহরের সানিপার্ক শিমুলতলা এলাকার বাসিন্দা। তার অকাল মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সূত্রের খবর, বাইক ছিল তাঁর নেশা। রাহুলের বহুদিনের ইচ্ছা ছিল বাইক নিয়ে বন্ধুদের সাথে স্বপ্নের পাহাড়ে ঘুরতে যাওয়ার।

পড়াশোনার সূত্রে ওই যুবক দিল্লিতে ছিলেন। পুজোর সময় বাড়িতে ফিরে বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন রাহুল। সপ্তমীর দিন কয়েকজন বন্ধুর সঙ্গে সিকিম বেড়াতে গিয়েছিল রাহুল। সোমবার তার বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু পাহাড় তাঁকে আর ফিরতে দিল না। বুধবার রাহুলের প্রাণহীন দেহ বাড়ি ফিরল। জানা গিয়েছে, রাহুল পথ দুর্ঘটনার কবলে পড়েন। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি রাহুলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করালেও চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়৷ এই ঘটনার জেরে তার পরিবার কান্নায় ভেঙে পড়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, রাহুলরা তিন বন্ধু মিলে গ্যাংটকে বেড়াতে গিয়েছিলেন।

তারপর সেখান থেকে তারা সিকিম যান। মঙ্গলবার রাতে হঠাৎ বাড়ির লোক একটি ফোনের মাধ্যমে জানতে পারেন তাদের ছেলের গাড়ি দুর্ঘটনা হয়েছে। সূত্রের খবর, রাহুলের বাকি দুই বন্ধু ভাল আছেন। এই ঘটনার জেরে এক আত্মীয় বলেন, ‘‘খুব মেধাবী ছাত্র ছিল রাহুল। ডাক্তার হওয়ার স্বপ্ন দেখত। মেডিক্যালে সুযোগ না পেয়ে দিল্লি চলে গিয়েছিল রাহুল। ওখানেই পড়াশোনা করত। দুর্গাপুজোর সময় বাড়িতে এসেছিল। তার পর সপ্তমীর দিন বেড়াতে গেল পাহাড়ে। তিন বন্ধু তিনটি মোটরবাইক নিয়ে বেরিয়েছিল।’’

বাইক নিয়ে সিকিম বেড়াতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত এক যুবক

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: