25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যবৈদিক ভিলেজ রিসর্টে জন্মদিনের পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ

বৈদিক ভিলেজ রিসর্টে জন্মদিনের পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ

ফের কলকাতায় গণধর্ষণ (gang rape)। জন্মদিনের পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনাটি রাজারহাটের (Rajarhat) বৈদিক ভিলেজে ঘটেছে। সূত্রের খবর, জন্মদিনের পার্টির জন্য বৈদিক ভিলেজ রিসর্টটি (Vedic Village Resort) ভাড়া দেওয়া হয়। ওই পার্টিতেই এক তরুণীকে মাদক খাওয়ানো হয়। মাদক খাওনোর পর তাকে গণধর্ষণ করা হয়। এই ঘটনার জেরে রাজারহাট থানায় (Rajarhat Police Station) অভিযোগ করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

শনিবার তাঁদের বারাসাত কোর্টে পেশ করা হবে। জানা গিয়েছে, ওই তরুণীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের কর্মীরা জানাচ্ছেন জন্মদিনের পার্টিতে যাঁরা গিয়েছিলেন, তাঁদের ব্যাপারে কোনও তথ্য তারা জানেন না। পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ৯ নভেম্বর রাজারহাট বৈদিক ভিলেজে একটি রিসর্ট ভাড়া করা হয়েছিল। ১০ তারিখ জন্মদিনের পার্টি করার জন্যই রিসর্ট বুক করা হয়। ১০ থেকে ১৫ জনের একটি দল ওই পার্টিতে যোগদান করেছিল।

অভিযোগ ওঠে, পার্টি শেষে কয়েকজন যুবক তরুণীকে তরল জাতীয় মাদক খাইয়ে গণধর্ষণ করে। এই ঘটনার পরের দিন নির্যাতিতা তরুণী রাজারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এই ঘটনার জেরে বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রশ্ন উঠেছে। এই ঘটনার সঙ্গে বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের ভূমিকা রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ। একইসঙ্গে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত কিনা, পুলিশের তরফে তা খতিয়ে দেখা হচ্ছে।

বৈদিক ভিলেজ রিসর্টে জন্মদিনের পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: