25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশ৬,৫০০ টাকা কমে এই পুজোয় Oppo F19s ফোনটি পেয়ে যাবেন

৬,৫০০ টাকা কমে এই পুজোয় Oppo F19s ফোনটি পেয়ে যাবেন

জানেন ২০,০০০ টাকার কমে পাওয়া যাবে ওপ্পোর (Oppo) একটি মডেল। আজ্ঞে হ্যাঁ! এই পুজোয় Oppo F19s মডেলটি আপনি ১৯,৯৯০ টাকার বিনিময়ে পেয়ে যাবেন। ওপ্পো কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে চলছে ফেস্টিভ্যাল অফার। আর এই অফার উপলক্ষে আপনি অনেক সস্তায় একটি স্মার্টফোন কিনে নিতে পারেন। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত Oppo F19s মডেলটির উপর ৫ হাজার টাকার দিওয়ালি সুপার কুপন দেওয়া হবে।

একইসঙ্গে আপনি যদি আইসিআইসিআই ব্যাংকের (ICICI Bank) কার্ডের মাধ্যমে টাকা পেমেন্ট করেন তাহলে ১,৫০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। সব মিলিয়ে এই ফোনটি ৬,৫০০ টাকা কমে আপনি পেয়ে যেতে পারেন। এই ফোনটিতে আপনি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে পাবেন। মডেলটিতে সিকিউরিটির জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এই ফোনের ডিসপ্লেটি ২০:৯ এসপেক্ট রেশিও, ৬০ হার্টজ রিফ্রেশ রেট টাচ ও ৮০০ নিটস পিক ব্রাইটনেস অফার করে।

ডিসপ্লের চারপাশে সরু বেজেল ফোনের লুককে আকর্ষণীয় করে তুলেছে। ফোনটির ফ্রন্ট ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। মডেলটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের ব্যাটারিটি ৫,০০০ এমএএইচ। ফোনটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটিতে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

৬,৫০০ টাকা কমে এই পুজোয় Oppo F19s ফোনটি পেয়ে যাবেন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: