25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িদেশ বিদেশব্যাঙ্কে অ্যাকাউন্ট খুললেই মিলতে পারে ২০লাখ টাকার সুবিধা !

ব্যাঙ্কে অ্যাকাউন্ট খুললেই মিলতে পারে ২০লাখ টাকার সুবিধা !

নানান সময়ে ব্যাঙ্ক থেকে গ্রাহকদের অনেক সুযোগ সুবিধা দেওয়া হয় । এবার পাঞ্জাব ব্যাঙ্ক একটি নতুন স্কিম চালু করলো । একটি বিশেষ অ্যাকাউন্ট খুললে গ্রাহকরা পেতে পারেন 20 লাখ টাকার সুবিধা। এই অ্যাকাউন্টটির নাম PNB MySalary Account । ব্যাঙ্কের পক্ষ থেকে এই অ্যাকাউন্টটির গ্রাহকদের অনেক সুবিধা দেওয়া হবে । কিভাবে করবেন এই অ্যাকাউন্ট চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত ভাবে ।PNB ব্যাঙ্ক এর তরফে বলা হয়েছে, নিজের উপার্জনকে আরও ভালো করতে গ্রাহকদের PNB MySalary অ্যাকাউন্ট খোলা উচিত।বলা হচ্ছে এই অ্যাকাউন্টে ব্যক্তিগত দুর্ঘটনা বীমার সাথে সাথে ওভারড্রাফ্ট এবং সুইপের সুবিধাও পাওয়া যেতে পারে ।

আরও বলা হচ্ছে , যারা ইয়ারলি অ্যাকাউন্টধারী তাদের বীমা কভার সহ একাধিক সুবিধা দেবে পাঞ্জাব ব্যাঙ্ক । গ্রাহকরা PNB MySalary অ্যাকাউন্ট খুললে জিরো ব্যালেন্স ও ত্রৈমাসিক গড় জিরো ব্যালেন্সের সুবিধা সমেত ব্যক্তিগত দুর্ঘটনায় 20 লাখ টাকার সুবিধা দেওয়া হবে ।এই PNB MySalary অ্যাকাউন্ট গ্রাহকদের কয়েকটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে । যাদের মাসিক আয় ১০ হাজার থেকে ২৫ জার পর্যন্ত তাদের সিলভার ক্যাটাগরিতে রাখা হয়েছে।যাদের মাসিক আয় ২৫০০১ থেকে ৭৫০০০ টাকা তাদের রাখা হয়েছে গোল্ড ক্যাটাগরিতে  যারা মাসিক বেতন ৭৫০০১ টাকা থেকে ১৫০০০০ টাকা সেই ব্যক্তিদের প্রিমিয়াম ক্যাটাগরিতে রাখা হয়েছে।এবং যাদের মাসিক আয় ১৫০০০১ টাকার বেশি তাদের প্লাটিনাম ক্যাটাগরিতে রাখা হয়েছে।

আরও বলা হচ্ছে PNB MySalary অ্যাকাউন্টধারীদের ব্যাঙ্কের তরফে ওভারড্রাফ্ট এর সুবিধাও দেওয়া হচ্ছে। যারা সিলভার ক্যাটাগরিতে আছেন তাদের ৫০০০০ টাকা পর্যন্ত ওভারড্রাফ্ট সুবিধা দেওয়া হবে গোল্ড ক্যাটাগরিতে যারা আছেন তাদের ১৫০০০০ টাকা পর্যন্ত ওভারড্রাফ্ট সুবিধা দেওয়া হবে । প্রিমিয়াম ক্যাটাগরিতে যারা আছেন তাদের ২২৫০০০ এবং প্লাটিনাম ক্যাটাগরিতে যারা আছেন তাদের ৩০০০০০ ওভারড্রাফ্টের সুবিধা দেওয়া হবে । এই অ্যাকাউন্ট হোল্ডারদের মধ্যে যারা সিলভার ক্যাটাগরির RuPay Classic Card সদস্য তাঁরা দিনে সর্বোচ্চ 25,000 টাকা ATM থেকে তুলতে পারবেন। গোল্ড ও অন্য ক্যাটাগরির সদস্যরা 50,000 টাকা ATM এর মাধ্যমে তুলতে পারবেন । মনে করা হচ্ছে এই স্কিমের মাধ্যমে মানুষের অনেকটাই সুবিধা হবে ।

ব্যাঙ্কে অ্যাকাউন্ট খুললেই মিলতে পারে ২০লাখ টাকার সুবিধা !

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: