25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িদেশ বিদেশসমাজবাদী পার্টির গড়েই অখিলেশকে নিশানায় আনলেন যোগী আদিত্যনাথ

সমাজবাদী পার্টির গড়েই অখিলেশকে নিশানায় আনলেন যোগী আদিত্যনাথ

গতকাল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নির্বাচনী প্রচারে গিয়ে অখিলেশ যাদবকে নিশানায় আনলেন। কাল আদিত্যনাথ মইনপুরি জেলার কারহাল বিধানসভা কেন্দ্রের ভোটারদের নির্ভয়ে বিজেপিকে ভোট দেবার কথা বলেন । এবার কারহাল থেকেই প্রথমবারের জন্য বিধানসভা নির্বাচনে লড়ছেন সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব । ফলে সেখানেই তার বিরুদ্ধে প্রচারে নামেন যোগী আদিত্যনাথ ।কারহালে প্রচারে গিয়ে যোগী ভোটারদের সমাজবাদীর গুন্ডাদের থেকে ভয় পেতে নিষেধ করেন। যোগী আরও বলেন, “নির্বাচনের জন্য বুলডোজারগুলো মেরামতের জন্য গিয়েছে। ১০ মার্চের পর ফল প্রকাশ হওয়ার পর বিজেপি সরকার গঠন করলে বুলডোজারগুলো ফের কাজ শুরু করে দেবে।”

কারহালে অখিলেশের বিরুদ্ধে বিজেপি প্রার্থী হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী ভূপেশ সিং বাঘেল। কারহালে তৃতীয় দফায় ২০ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। ফলে বাঘেলের প্রচারেই সেখানে গিয়েছিলেন যোগী । তবে মইনপুরি জেলা সমাজবাদী পার্টির ঘাঁটি হিসাবে পরিচিত । এই বিধানসভা কেন্দ্রে তাদের সংখ্যাই বেশি। সমাজবাদী পার্টির গড়ে গিয়েই তাদের করা ভাষায় নিশানায় আনেন যোগী আদিত্যনাথ ।সমাজবাদী পার্টির বিরুদ্ধে নানান কুমন্তব্য করায় আগেও অনেকবার সমালোচনার মুখে পরেছিলেন যোগী। কিন্তু তাতেও দমে যাননি তিনি।

কাল যোগী অখিলেশকে নিশানা করে বলেন, “অখিলেশ এর আগে বলেছিলেন যে মনোয়ন পেশের পর একেবারে ফল প্রকাশের দিন সার্টিফিকেট নিতে কারহালে আসবেন অখিলেশ । তবে ভূপেশ বাঘেল তাঁকে পঞ্চমদিনই ফিরতে বাধ্য করলেন।সমাজবাদী পার্টির প্রার্থী আজমগড়ের সাংসদ হলেও করোনাকালে সময় সেখানে যাননি। ফলে তিনি সেখান থেকে প্রতিদ্বন্দ্বিতা করার সাহস জোগাড় করতে পারেননি। কারহালে নেতাজির নাম ভাঙিয়ে আসন দখলের কথা ভেবেছিলেন, কিন্তু এখন তাঁকে কোনো জায়গায় দেখা যাচ্ছে না।’ যোগী বিজেপি প্রার্থী ভূপেশ বাঘেলের বিরুদ্ধে হামলার কথাও বলেন । তোড়জোড় করে নির্বাচনী প্রচার চলছে তবে কার দখলে উত্তরপ্রদেশ তা ভোটের ফলাফলের পরেই জানা যাবে ।

সমাজবাদী পার্টির গড়েই অখিলেশকে নিশানায় আনলেন যোগী আদিত্যনাথ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: