25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িখেলাক্রিকেটচোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন না যশপ্রীত বুমরা

চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন না যশপ্রীত বুমরা

টি-টোয়েন্টি (T20 World Cup) বিশ্বকাপের আগে বিরাট ধাক্কা খেল টিম ইন্ডিয়া (India)। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন না যশপ্রীত বুমরা (Jasprit Bumrah)। পিঠে চোট লাগার কারণে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জসপ্রীত। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এই খবর প্রকাশিত হয়েছে। ভারতের এক নম্বর পেসারকে ছাড়াই রোহিত শর্মারা টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে উড়ে যাবেন অস্ট্রেলিয়ায়! তবে বিসিসিআইয়ের (BCCI) তরফে সরকারী ভাবে এখনও কোনও কিছু জানানো হয়নি। এর আগেও চোটের কারণে এশিয়া কাপেও খেলতে পারেননি যশপ্রীত বুমরা।

জানা গিয়েছে, বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে আপাতত রয়েছেন বুমরা। তাকে অস্ত্রোপচার করাতে হবে না ঠিকই। কিন্তু তাঁর সেরে উঠতে প্রায় চার থেকে ছয় সপ্তাহ সময় লাগবে। সম্প্রতি সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক কর্তা বলেন, ‘‘টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরার পক্ষে খেলা কোনও মতেই সম্ভব হচ্ছে না। পিঠে মারাত্মক চোট রয়েছে ওর। ছ’মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে বুমরাকে।’’ প্রসঙ্গত, গত জুলাই মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে লর্ডসের মাটিতে একদিনের ম্যাচ খেলার সময় পিঠে চোট পেয়েছিলেন বুমরা।

এই চোটের কারণে এশিয়া কাপে বুমরা খেলতে পারেননি। প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচের আগেই ফের পুরনো জায়গায় চোট পাওয়ার কারণে মনে করা হচ্ছিল, টি-টিয়েন্টি বিশ্বকাপে বুমরার উপস্থিতি সম্ভবত অনিশ্চিত! আর বাস্তবে ঠিক সেটাই ঘটল। উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোট লাগার কারণে ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাডেজা। টি-টোয়েন্টি বিশ্বকাপে আরও এক সিনিয়র ক্রিকেটারকে হারাল ভারত। তার সঙ্গে টিম ইন্ডিয়ায় বুমরা না থাকায় সমস্যা আরও বেড়ে গেল।

চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন না যশপ্রীত বুমরা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: