25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িলাইফস্টাইলহাফেরও কম দামে শাওমি ১১টি প্রো ৫জি ফোনটি ১৫,৪৪৯ টাকায় পাওয়া যাচ্ছে

হাফেরও কম দামে শাওমি ১১টি প্রো ৫জি ফোনটি ১৫,৪৪৯ টাকায় পাওয়া যাচ্ছে

চলতি বছর জানুয়ারি মাসে লঞ্চ হওয়া শাওমি ১১টি প্রো ৫জি (Xiaomi 11T Pro 5G) ফোনটি দুর্দান্ত অফারে পাওয়া যাচ্ছে। ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ শাওমির এই ভ্যারিয়েন্টটির লঞ্চের সময় দাম ছিল ৪৯,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে সেই ফোনটি ১৫,৫০০ টাকার বিনিময়ে মিলবে। শুনে অবাক লাগছে তো? অবাক লাগলেও সত্যি। আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে (Amazon Great Indian Festival Sale) যাবতীয় ডিসকাউন্ট ও প্রযোজ্য অফারের অধীনে আপনি অর্ধেকেরও কম দামে ফোনটি পেয়ে যাচ্ছেন।

তাহলে জেনে নেওয়া যাক কিভাবে এই ফোনটি পাওয়া যাবে। ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৪৯,৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজনে চলমান সেলে মডেলটি ফ্লাট ৩০% ডিসকাউন্টে মাত্র ৩৪,৯৯৯ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন। সকল অফার মিলিয়ে ফোনটির সাথে ১৮,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। এক্সচেঞ্জ ভ্যালুর মাধ্যমে ১৬,৯৯৯ টাকায় ফোনটি বিক্রি হচ্ছে।

কোনও গ্রাহক যদি ICICI, Axis, বা Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে তিনি ১,২৫০ টাকার অতিরিক্ত ছাড় পাবেন। সেক্ষেত্রে ফোনটির দাম হবে ১৫,৪৪৯ টাকা। কিন্তু যে সকল গ্রাহকরা এক্সচেঞ্জ অফারের সুবিধা পাবেন না, সেক্ষেত্রে তারা ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৬,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন।

হাফেরও কম দামে শাওমি ১১টি প্রো ৫জি ফোনটি ১৫,৪৪৯ টাকায় পাওয়া যাচ্ছে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: