25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশঠিক কি কারণে এক ঘরে নুসরত জাহান এবং রাজ কুন্দ্রা?

ঠিক কি কারণে এক ঘরে নুসরত জাহান এবং রাজ কুন্দ্রা?

বর্তমানে থাইল্যান্ডে (Thailand) সময় কাটাচ্ছেন অভিনেত্রী তথা তৃণমূলের সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। কখনও বিকিনিতে কখনও আবার সমুদ্র সৈকতে খোলামেলা পোশাক পরিহিত অবস্থায় সোশ্যাল মিডিয়ায় (Social media) ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার পরই বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী। আর তারই মাজে শোনা যাচ্ছে, জনপ্রিয় রিয়্যালিটি শো (Reality Show) বিগ বস সিজন ১৬ তে (Bigg Boss Season 16) অংশগ্রহণ করছেন নুসরত জাহান।

সলমন খান (Salman Khan) সঞ্চালিত এই রিয়্যালিটি শোয়ে বরাবরই বিতর্কিত ব্যক্তিরা জায়গা করে নিয়েছেন। কিন্তু এই প্রথম বার কেউ বাংলা ইন্ডাস্ট্রি থেকে এবং রাজ্যের প্রধান রাজনৈতিক দলের বর্তমান সাংসদ বিগ বসে সরাসরি অংশগ্রহণ করবেন। যদিও এই বিষয়টি নিয়ে অভিনেত্রীর টিম মুখ খুলতে রাজি হননি। তাদের তরফে বলা হয়েছিল, “যদি তেমন কিছু হয়, তাহলে তা চ্যানেলের তরফ থেকে ঘোষণা করা হবে।” উল্লেখ্য, শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাও (Raj Kundra) এই শোতে অংশ নিতে চলেছেন। রাজ কুন্দ্রার সাথে একই ঘরে গৃহবন্দি হতে চলেছেন নুসরত জাহান।

উল্লেখ্য, গত জুলাই মাসে পর্নোগ্রাফিকাণ্ডে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। মুম্বইয়ে রাজ কুন্দ্রার বাড়ি থেকেই তাকে গ্রেফতার করে মুম্বই পুলিস। তাঁর বিরুদ্ধে জোর করে পর্নোগ্রাফি ভিডিয়ো শ্যুট করানো ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে। তাঁর বিরুদ্ধে এই অভিযোগ করেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি গ্রেফতার হওয়ার পর শিল্পা শেট্টি (Shilpa Shetty) রিয়ালিটি শো থেকে ব্রেক নিয়ে ঘর বন্দি হয়েছিলেন। সেপ্টেম্বর মাসে রাজের জামিন মঞ্জুর হয়। জানা গিয়েছে, বিগ বসের মেকার্সদের সঙ্গে ইতিমধ্যেই কথা বলেছেন রাজ কুন্দ্রা। এখনও পর্যন্ত পর্নোগ্রাফি মামলা নিয়ে মুখ খোলেননি তিনি। মনে করা হচ্ছে সেই কথাই সকলকে বলার জন্য তিনি বিগ বসে আসছেন।

ঠিক কি কারণে এক ঘরে নুসরত জাহান এবং রাজ কুন্দ্রা?

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: