25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতি"বাংলাকে কেন বোম বন্দুক, বারুদের স্তুপে পরিণত করা হয়েছে?" প্রশ্ন দিলীপ ঘোষের

“বাংলাকে কেন বোম বন্দুক, বারুদের স্তুপে পরিণত করা হয়েছে?” প্রশ্ন দিলীপ ঘোষের

রবিবার পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে চা চক্রে যোগ দিয়ে বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh) সাংবাদিকদের মুখোমুখি হন। এদিন তিনি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) একাধিক ইস্যুতে আক্রমণ করেন তিনি। তিনি বলেন, “উনি কত বছরের এমপি? ১৩ বছর লাগল ওঁর বাড়ি বাড়ি পৌঁছতে। কত বয়স হলে লোকের বুদ্ধি হয়? যখন জঙ্গলমহলে লোক চোখে চোখ রেখে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করছে আমরা কিছু পাইনি, লোকের বাড়ি বাড়ি যাচ্ছে। অনেক দেরি হয়ে গেছে, এখন লাভ নেই এইসব করে।”

উল্লেখ্য, শনিবার ডায়মন্ড হারবারে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সভা শুরুর আগে বিজেপি কর্মী সমর্থকদের পথ আটকানো এবং গাড়ি ভাঙচুর প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “বাংলার লোক দেখছে কে কী খেলছে। কেন আজকে লোকের বাড়ি বাড়ি যেতে হচ্ছে। আপনার আপনার নেতারা বাড়িতে বোম বন্দুক মজুত করবে। রোজ বিস্ফোরণ হচ্ছে। মরছে ওদেরই লোক। নিজেরা মারামারি করে মরছে, নয়তো বোম ফেটে মরছে। সারা বাংলাকে কেন বোম বন্দুক আর বারুদের স্তুপে পরিণত করা হয়েছে? এভাবে পঞ্চায়েত নির্বাচন জিততে চাইছেন। উনি আবার বলছেন শান্তিপূর্ণ ভোট হবে।

এইসব গল্প বলে লোককে খুন করা হচ্ছে। এত লোক মারা যাচ্ছে তার দায় কে নেবে?” প্রসঙ্গত, গতকালের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে গদ্দার ফের আক্রমণ করেছেন। এই বিষয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তাঁর সংযোজন, “যার পরিবার পশ্চিমবঙ্গের সবথেকে বড় গদ্দার, সেই গদ্দার বলছে। নিজেদের পরীক্ষা করুন, বংশ পরিচয় দেখুন। দুর্নীতি ছাড়া কী আছে ওদের জীবনে। তাদের মুখে এসব শোভা পায় না। আমরা তো খেলা শুরু করছি আজ থেকে। ডিসেম্বর এসছে, খেলা শুরু হয়ে গিয়েছে।”

“বাংলাকে কেন বোম বন্দুক, বারুদের স্তুপে পরিণত করা হয়েছে?” প্রশ্ন দিলীপ ঘোষের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: