25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনকোন ধর্ম আদর্শে বড় করে তুলতে চান সন্তানকে ? কি বললেন নুসরাত

কোন ধর্ম আদর্শে বড় করে তুলতে চান সন্তানকে ? কি বললেন নুসরাত

টলিউডে এক বহুচর্চিত নাম হলো নুসরাত জাহান। সেটা তার কর্মক্ষেত্রে হোক কিংবা তার ব্যক্তিগত জীবন সবসময় তিনি আলোচনার শীর্ষে থাকেন । তার সন্তানকে নিয়েও তাকে বহুবার প্রশ্ন করা হয় , এবং তিনি সেই সমস্ত উত্তর নির্ভীকভাবে দেন । সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় , তিনি মুসলিম এবং যশ হিন্দু তাহলে তিনি তার সন্তানকে কোন ধর্ম পালন করাবেন । এর উত্তরও তিনি খুব সুন্দর ভাবে দেন ।

তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করাতে নুসরাত বলেন , “আবারও বিয়ে করার আয়োজন নেই আমাদের ।” ফলে অনেকেই মনে করছেন তার এবং যশের বিয়ে হয়ে গেছে । তার পরেই তার সন্তানের ধর্ম পালন নিয়ে তাকে প্রশ্ন করা হয় । নুসরাত বলেন, “একজন ভাল মানুষ হিসেবে বড় করে তুলতে চাই ঈশানকে। আমি মুসলিম ও যশ হিন্দু, আমাদের সন্তান ধর্মনিরপেক্ষ ভারতের প্রতীক হবে ।”নুসরাত বলেন, তার ছেলে দুই ধর্মকেই জানবে ।

যেমন তাঁদের বাড়িতে কালীপুজো, দুর্গাপুজোর মতোই ইদ এবং বড়দিন পালন হয় তেমনই ঈশানের সামনে তারা ধর্ম নিরপেক্ষতার উদাহরণ তুলে ধরবেন । যাতে সে উক্ত প্রকৃত মানুষ হিসাবে গড়ে ওঠে ।নুসরাত এখনও তার ছেলের ছবি প্রকাশ্যে আনতে দেননি । কিন্তু ছেলেকে নিয়ে কথা বলতে কোনো আপত্তি নেই তার । বরং তিনি ইশানকে নিয়ে গল্প করতে খুব ভালোবাসেন । নানান সময় ছেলের নাম উঠে আসে প্রসঙ্গে এবং খুব সুন্দরভাবেই তার উত্তর দেন অভিনেত্রী ।

কোন ধর্ম আদর্শে বড় করে তুলতে চান সন্তানকে ? কি বললেন নুসরাত

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: