25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িদেশ বিদেশদেশ জুড়ে হঠাৎ স্তব্ধ হোয়াটসঅ্যাপ পরিষেবা, বিপাকে বহু মানুষ

দেশ জুড়ে হঠাৎ স্তব্ধ হোয়াটসঅ্যাপ পরিষেবা, বিপাকে বহু মানুষ

দেশ জুড়ে হঠাৎ স্তব্ধ হোয়াটসঅ্যাপ (WhatsApp) পরিষেবা। মঙ্গলবার দুপুর ১২টা থেকে হঠাৎ করেই হোয়াটসঅ্যাপ গোলমাল শুরু হয়। আচমকা পরিষেবা থমকে যাওয়ায় মেসেজ পাঠানো যাচ্ছে না। ঠিক কী কারণে এই সমস্যা হচ্ছে সে সম্পর্কে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ মেটার তরফে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তারা আশ্বস্ত করেছেন যে, যত দ্রুত সম্ভব পরিষেবা ঠিক করার চেষ্টা করছেন। হোয়াটসঅ্যাপ পরিষেবা বন্ধ হওয়ার কারণে বিশ্বজুড়ে বহু মানুষ সমস্যার সম্মুখীন হয়েছেন।

এই বিভ্রাটের জেরে ব্যক্তিগত চ্যাট এবং গ্রুপ চ্যাট উভয় পরিষেবাই বিপর্যস্ত। দুপুর একটা নাগাদ দেশের বিভিন্ন প্রান্ত থেকে হোয়াটসঅ্যাপ ডাউন থাকার খবর মেলে। অভিযোগ ওঠে ইউজাররা মেসেজ পাঠাতে পারছেন না। আবার কেউ কেউ অভিযোগ করছেন, মেসেজিং অ্যাপটিকে সার্ভারের সঙ্গে কানেক্ট করা যাচ্ছে না। সপ্তাহের দ্বিতীয় দিনে সমস্ত অফিসগুলির ব্যস্ত সময়ে হোয়াটসঅ্যাপের এই পরিষেবাজনিত গোলযোগের জেরে রীতিমতো সমস্যা সৃষ্টি হয়েছে। আমাদের দেশে সরকারি বিভিন্ন কাজের সুবিধার জন্য হোয়াটসঅ্যাপ ব্যবহার করা হয়।

এক ঘণ্টারও বেশি সময় ধরে হোয়াটসঅ্যাপ পরিষেবা চালু না হওয়ায় কাজের ক্ষেত্রে এক সমস্যার সৃষ্টি হয়েছে। কখন হোয়াটসঅ্যাপ পরিষেবা চালু হবে সেই অপেক্ষায় গোটা দেশবাসী বসে আছেন। কত সময় ধরে এই সমস্যা থাকবে সে সম্পর্কে এখনও অজ্ঞাত। দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে মেটা কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, “আমরা জানি কিছু ইউজারের মেসেজ পাঠাতে সমস্যা হচ্ছে। দ্রুত সমস্যা সমাধান করার চেষ্টা করছি।”

দেশ জুড়ে হঠাৎ স্তব্ধ হোয়াটসঅ্যাপ পরিষেবা, বিপাকে বহু মানুষ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: