25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতিঠিক কি কারণে রেড রোডে পুজো উৎসবে দেখা গেল না দেবকে?

ঠিক কি কারণে রেড রোডে পুজো উৎসবে দেখা গেল না দেবকে?

এক মাস আগেই কলকাতায় (Kolkata) শুরু হয়ে গিয়েছে দুর্গা পুজো (Durga Puja)। ঠিক একমাস পর এই সময় গোটা রাজ্যবাসি দুর্গা পুজোতে মেতে উঠবেন। বাংলা দুর্গাপুজোকে ইউনেসকোর (UNESCO) তরফে এক বিশেষ তকামা দেওয়া হয়েছে। দুর্গাপুজোকে হেরিটেজ তকমা দেওয়ার কারণে বৃহস্পতিবার ইউনেস্কোর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করল তিলোত্তমা। গতকাল রেড রোডে (Red Road) ইউনেস্কোর প্রতিনিধিদের সংবর্ধনা জানানো হয়। তাদের বাংলার সংস্কৃতির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। সেই কারণে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এক বিশেষ পদযাত্রার আয়োজন করেছিলেন। এক বিশেষ ভাবে কলকাতার রাজপথ মেতে উঠেছিল।

সেই পদযাত্রায় রাজ্যের নেতা মন্ত্রী, টেলি পাড়ার তারকা তথা মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য, লাভলি মৈত্র সকলের উপস্থিত ছিলেন। এছাড়াও সাধারণ মানুষ থেকে পড়ুয়ারা উপস্থিত ছিলেন। কিন্তু সেই পদযাত্রায় অভিনেতা তথা সাংসদ দীপক অধিকারী বা দেবকে (Dev) দেখা গেল না। ঠিক কি কারণে অনুপস্থিত দেব? সূত্রের খবর, তারকা সাংসদ দেব এদিন নিজের বাড়ির পুজোয় ব্যস্ত ছিলেন। বাইপাসের ধারে বিলাসবহুল আবাসনে থাকেন অভিনেতা দেব। সেখানে প্রতি বছর ধুমধাম করে গণেশ পুজো করেন তিনি।

এই বছর গণেশ বন্দনা উপলক্ষে অভিনেতার বাড়িতে খাওয়াদাওয়ার আয়োজন ছিল। বাড়িতে অনুষ্ঠান থাকার কারণে এই অনুষ্ঠানে দিদির সঙ্গে যোগ দিতে পারেননি অভিনেতা তথা সাংসদ। দেবের জীবনে সব সময়ই পরিবার প্রথম প্রাধান্য পেয়েছে। গতকালও তার অন্যথা হল না। সোশ্যাল মিডিয়ায় নিজের বাড়ির পুজোর ছবি শেয়ার করেছেন দেব। সেই ছবিতে দেখা যায়, বাড়িতেই ধুমধাম করে গণেশ আরাধনার আয়োজন করেছিলেন দেব। সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন তারকা সাংসদ। এদিন দেবকে সাদা পাঞ্জাবি, এলোমেলো চুলে দেখা গিয়েছে।

ঠিক কি কারণে রেড রোডে পুজো উৎসবে দেখা গেল না দেবকে?

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: