25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজ্যকলকাতাআমরা একটা নিজের ব্যক্তিগত জীবন চাই নুসরাত জাহান

আমরা একটা নিজের ব্যক্তিগত জীবন চাই নুসরাত জাহান

টলি পাড়ায় বহু চর্চিত নাম নুসরাত জাহান । প্রায়দিনই তার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি আলোচনার শীর্ষে থাকেন । কিছু দিন আগেই ‘স্বস্তিক সংকেত’ সিনেমার শুটিং শেষ হলো । সেই খানেই রুদ্রানীর চরিত্রে অভিনয় করেন নুসরাত জাহান । এই চরিত্র নিয়ে খুব উৎসাহী অভিনেত্রী । একটা সাক্ষাৎকারে তিনি বলেন বাংলা সিনেমায় এমন ধরনের কাজ খুব কম হয়েছে । প্রিয়ম ও রুদ্রানীর যুগলবন্দী তার মনে রেখাপাত করেছে । এই ছবির একটি সাক্ষাৎকারে কিছু মন্তব্যের কারণে বিতর্কের মুখে পড়েন তিনি । সেখানে তাকে জিজ্ঞাসা করা হয় , সিনেমার প্রিয়ম ও রুদ্রানীর মতোনই বাস্তবে যশ ও নুসরতের সম্পর্ক কিনা। এই প্রশ্নে তিনি খানিকটা বিরক্তি প্রকাশ করেন ।

নুসরাত জাহান বলেন, “আমার এটা আলাদা করে বলতেই খুব অদ্ভুত লাগে । আমি জানি না সবার এসব নিয়ে এত প্রশ্ন কেন ? আমরা একটা নিজের ব্যক্তিগত জীবন চাই । ছাদের মাথায় চিৎকার করে তো আর এই নিয়ে কথা বলব না । শুধু এইটুকু বলতে পারি, আমি ভালো আছি।”নুসরাত বলেন তার ছেলেবেলা থেকেই বিতর্কিত তকমা লেগে আছে । তিনি বলেন এখন প্রতিটা মিডিয়া হাউস তাকে নিয়ে ব্যবসা করছে । নুসরত বলেন, “আমায় যদি কেউ বলে আমি বিক্রয়যোগ্য সেটা আমার কাছে গর্বের । কিন্তু কোথাও গিয়ে যখন সেটা আমার ব্যক্তিগত জীবনে আঘাত হানে তখন তো কিছুটা থামতেই হয়। এই জার্নালিজমটা সবাই ফলো করেন না ” । তিনি আরও বলেন কোথাও গিয়ে কোনও জিনিস বিক্রি হতে মশলার দরকার হয়।

নুসরাত বলেন “আমি কোনও সুপারওম্যান নই

তবে সেই মশলা তিনি যেচে কখনও দর্শক বা মিডিয়ার হাতে তুলে দেননি। তাঁর যেটা ভালো লেগেছে সে করেছে এবার সেটা নিয়ে আলোচনা করা সবার নিজের নিজের ব্যক্তিগত ব্যাপার ।নুসরাত বলেন “আমি কোনও সুপারওম্যান নই। আমি ১০০টা ভুল করেছি ভুল থেকে শিক্ষা নিয়েছি এবং আবার উঠে দাঁড়িয়েছি। আবারও নতুন করে ভুল করেছি । তবে আমি মনে করি এসব নিয়ে আমি সবাইকে জবাব দেব না । আমার পরিবারকে দেব । আর ফ্যানদের সাথে যদি কোনও ভুল করি তবে তাঁদের সেটার জবাব দেব। আমার যদি কোনও বিষয় নিয়ে কথা বলতে না ভালো লাগে, আমি বলব না এর মধ্যে ভুল কোথায় আছে ?’ এই সমস্ত মন্তব্যের জন্যই তিনি বিতর্কের মুখে পড়েন । তার কথায় বোঝাই যাচ্ছে যশ ও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কথাই তিনি বলতে চান না ।

আমরা একটা নিজের ব্যক্তিগত জীবন চাই নুসরাত জাহান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: