25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যকলকাতাকলকাতা পুরোসভার অন্তর্গত কয়েকটি এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ

কলকাতা পুরোসভার অন্তর্গত কয়েকটি এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ

পুর কমিশনার বিনোদ কুমার বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছেন, আগামী ২৬ মার্চ শনিবার দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অঞ্চল জুড়ে বন্ধ থাকবে পরিশ্রুত পানীয় জল সরবরাহ। সকাল ১০ টা থেকে দক্ষিণ কলকাতায় কিছু এলাকায় পানীয় জল পরিষেবা। ধাপার ‘জয় হিন্দ জল’ প্রকল্পের মেরামতির কাজের জন্য সকাল ১০ টা থেকে বিকাল পর্যন্ত বন্ধ থাকবে জল সরবাহ পরিষেবা।

ফলে বাইপাস সংলগ্ন অঞ্চল পিকনিক গার্ডেন, মুকুন্দপুর, পাটুলি, গড়িয়া, হাটগাছিয়া, মেট্রোপলিটন, আনন্দপুর, তপসিয়া, দুর্গাপুর, বাঘাযতীন, চাইনা টাউন, নিউ গড়িয়া, বৈষ্ণবঘাটা, রামলাল বাজার, সন্তোষপুর, কসবা,হালতু, অজয়নগর, পঞ্চান্নগ্রাম এবং সার্ভে পার্কে পরিশ্রুত পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে।’জয় হিন্দ জল’ প্রকল্পের মেরামতির কাজের পাশাপাশি জি জে খান বুস্টার পাম্পিং স্টেশন সহ বিভিন্ন পাম্পিং স্টেশন যেমন মুকুন্দপুর, পাটুলি, তেলিপাড়া ,আনন্দপুর, সি এন রায় রোড বুস্টার পাম্পিং স্টেশন, জি এস বোস এবং তোপসিয়া পাম্পিং স্টেশন থেকে জল সরবরাহের কাজ বিঘ্নিত হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

কলকাতা পুরসভার ৭, ১০, ১১ এবং ১২ নম্বর বোরোর আংশিক অঞ্চলে জল সরবরাহ ওয়ার্ডভিত্তিক যেমন ৫৭, ৫৮, ৬৬, ৬৭, ৯১, ৯২, ৯৯, ১০০, ১০১, ১০২, ১০৩, ১০৪, ১০৫, ১০৬, ১০৭, ১০৮, ১০৯ ও ১১০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় কলকাতা পৌর সংস্থার মাধ্যমে দেওয়া জল সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছেন পৌর কর্তৃপক্ষ।।

কলকাতা পুরোসভার অন্তর্গত কয়েকটি এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: