25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িদেশ বিদেশ'ভয়মুক্ত জীবনের গ্যারান্টি পেতে বিজেপিকে ভোট দিন'- টুইটে বার্তা যোগীর

‘ভয়মুক্ত জীবনের গ্যারান্টি পেতে বিজেপিকে ভোট দিন’- টুইটে বার্তা যোগীর

উত্তরপ্রদেশে সাত দফায় বিধানসভা ভোটের সূচনা হল আজ থেকে । প্রথম দফায় ১১ টি জেলার মোট ৫৮টি আসনে ভোটগ্রহণ হবে । মোট ৬২৩ জন প্রার্থী ভোটে লড়ছেন । কিন্তু ভোটের আগেই কাল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগীর যোগী আদিত্যনাথের একটি টুইটে শোরগোল পরে যায়। যোগী আদিত্যনাথ উত্তরপ্রদেশের ভোটারদের সতর্কবার্তা দিয়ে টুইটে লেখেন, “অবশ্যই ভোট দিন। আপনার একটি ভোট উত্তরপ্রদেশের ভবিষ্যৎ নির্ধারণ করবে । নয়তো কাশ্মীর, কেরালা ও বাংলা হতে বেশি সময় লাগবে না উত্তরপ্রদেশের।” ভোটের মুখে এমন টুইট নিয়ে বিরোধীরা প্রশ্ন তুলেছেন ।

কাল একটি ভিডিওবার্তার মধ্যে দিয়ে যোগী বলেন , “নিয়ন্ত্রণের মুখে দাঙ্গাবাজরা অধৈর্য হয়ে উঠছে এবং সন্ত্রাসীরা বারবার হুমকি দিচ্ছে। আমার মনে মন কিছু কথা আছে যা আমি আপনাদেরকে বলতেই হবে। এই পাঁচ বছরে অনেক বিস্ময়কর ঘটনা ঘটেছে। সাবধান! যদি এই বিষয়গুলি আপনি ভুলে যান, তাহলে এই পাঁচ বছরের পরিশ্রম বেকার হয়ে যাবে। কাশ্মীর, কেরল, বাংলায় পরিণত হতে বেশি সময় লাগবে না উত্তরপ্রদেশের। ” ২০১৭ সালের বিধানসভা ভোটে ৫৮ টির মধ্যে ৫৩ টি আসনে বিজেপি জয় লাভ করে ।এবার মনে করা হচ্ছে এসপি ও আরএলডি জোট বিজেপিকে জোর টক্কর দিতে পারে ।

তিনি আরও বলেন, “আপনার ভোট আমার পাঁচ বছরের প্রচেষ্টার জন্য একটি আশীর্বাদ। আপনার ভোট আপনার ভয়মুক্ত জীবনের গ্যারান্টি হবে। কেন্দ্র এবং রাজ্যের ডাবল-ইঞ্জিন সরকার নিষ্ঠা ও প্রতিশ্রুতি সহকারে সব কাজ করবে।” তিনি আরও বলেন যে, ৫ বছর তারা কি কি কাজ করেছে সবটাই মানুষ দেখেছে। এবার বড় সিদ্ধান্ত নেবার সময় এসে গেছে । আজ উত্তরপ্রদেশের পশ্চিমাঞ্চলের জাঠ প্রধান অঞ্চলের ৫৮টি বিধানসভা আসনে প্রথম ধাপের নির্বাচন। । শামলি, হাপুড়, গৌতম বুদ্ধ নগর, মুজাফফরনগর, মীরাট, বাগপত, গাজিয়াবাদ, বুলন্দশহর, আলিগড়, মথুরা এবং আগ্রা জেলার নানান অঞ্চলে ভোটগ্রহণ চলবে । এই বিধানসভা ভোট শেষ হবে ৭ই মার্চ । এবং ভোট গণনা ১০ মার্চ হবে ।

‘ভয়মুক্ত জীবনের গ্যারান্টি পেতে বিজেপিকে ভোট দিন’- টুইটে বার্তা যোগীর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: