25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনরবীন্দর চন্দ্রশেখরণের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভি জে মহালক্ষ্মী

রবীন্দর চন্দ্রশেখরণের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভি জে মহালক্ষ্মী

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফের বাজল বিয়ের সানাই। দ্বিতীয় বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তামিল অভিনেত্রী ভি জে মহালক্ষ্মী (VJ Mahalakshmi)। প্রযোজক রবীন্দর চন্দ্রশেখরণকে (Ravinder Chandrasekaran) বিবাহ করলেন এই জনপ্রিয় অভিনেত্রী। বৃহস্পতিবার দক্ষিণী রীতি মেনেই বিবাহ করেলেন মহালক্ষ্মী ও চন্দ্রশেখরণ। দুই পরিবারের উপস্থিতিতে অভিনেত্রীর গলায় মঙ্গলসূত্র পরিয়ে দেন রবীন্দর চন্দ্রশেখরণ। খুব ধুমধাম, আড়ম্বর না হলেও বিয়ের সমস্ত নিয়ম মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা। বিয়ের অনুষ্ঠানের পর ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তারকা দম্পতি।

মহালক্ষ্মী নিজেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেছেন। সেই পোস্ট তিনি লেখেন, ‘তোমাকে জীবনে পেয়ে সৌভাগ্যবতী মনে হচ্ছে। তুমি আমার জীবন উষ্ণ ভালোবাসায় ভরিয়ে দিয়েছো। তোমায় ভালোবাসি আম্মু।’ তার সেই পোস্টে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়েছেন অসংখ্য অনুরাগী। তাদের আগামী জীবনের জন্য প্রত্যেকে শুভ কামনা জানিয়েছেন। অভিনেত্রীর পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে তিনি দক্ষিণের ঐতিহ্যবাহী লাল রঙের কাঞ্জিভরম শাড়ি, সঙ্গে সবুজ রঙের ব্লাউজ ও সোনার গয়নায় সেজে উঠেছেন। অন্যদিকে, রবীন্দর পড়নে ছিল সাদা শার্ট ও ট্রাউজার।

অভিনেত্রীর পোস্ট করা ছবিগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে তাঁর গলায় মঙ্গলসূত্র পরাছেন রবীন্দর। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করে প্রযোজক রবীন্দর চন্দ্রশেখরণ লিখেছেন, ‘মহালক্ষ্মীর মতো কেউ যদি জীবনসঙ্গিনী পায় তাহলে জীবন আরও সুন্দর হয়ে ওঠে।’ জানা গিয়েছে, শ্যুটিংয়ের সেটেই মহালক্ষ্মীর সঙ্গে রবীন্দ্ররের আলাপ হয়। রবীন্দ্ররের প্রযোজনায় ‘বিদিয়াম বারাই কাথিরু’ নামক একটি সিনেমাতে অভিনয়ও করেন মহালক্ষ্মী। ছবির শ্যুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েন এই তারকা জুটি। বন্ধুত্ব দিয়ে তাদের সম্পর্ক শুরু হয়েছিল আর তা বৃহস্পতিবার পরিণয় পেল।

রবীন্দর চন্দ্রশেখরণের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভি জে মহালক্ষ্মী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: