25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতি"নীল সাদার জয় কি মা মাটি মানুষের জয়?" তৃণমূলকে তোপ দিলীপ ঘোষের

“নীল সাদার জয় কি মা মাটি মানুষের জয়?” তৃণমূলকে তোপ দিলীপ ঘোষের

গতকাল আর্জেন্টিনা জয়লাভ করার পর থেকে শহর থেকে জেলা, দেশের বিভিন্ন প্রান্ত থেকে শুরু করে দেশের বাইরে সব জায়গায় একই ছবি ধরা পড়ছে। সকল আর্জেন্টিনার ভক্তরা আনন্দ উদযাপন করছেন। এই আবহে সোমবার সকালে দিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে প্রতিক্রিয়া দিলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিন আর্জেন্টিনার জয় প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ”খেলা দেখলাম। মারাত্মক খেলা। দারুণ। জবরদস্ত। গোলের রেকর্ড।”

একইসঙ্গে এদিন নাম না করে শাসক দলকে তোপ দেগে তিনি বলেন, ”নীল সাদার জয় কি মা মাটি মানুষের জয়? যাদের নিজেদের গর্ব করার কিছু নেই, তাদের ধার করেই গর্ব করতে হয়।” প্রসঙ্গত, সোমবার দিল্লিতে বঙ্গ বিজেপির বৈঠক রয়েছে। ওই বৈঠকে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের নেতারা সহ বঙ্গ বিজেপির একাধিক নেতারা উপস্থিত থাকবেন। এদিনের বৈঠকে দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, নিশীথ প্রামাণিক, লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল, শুভেন্দু অধিকারী সহ রাজ্যের সমস্ত সাংসদরা অংশগ্রহণ করবেন।

এদিনের বৈঠকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে (JP Nadda) আমন্ত্রণ করা হয়েছে। প্রসঙ্গত, সোমবার আন্দোলনকারী চাকরিপ্রার্থীদের ‘মহাজোট’ প্রসঙ্গে দিলীপ বাবু বলেন, “কেউ গান্ধী মূর্তির পাদদেশে, তো কেউ মাতঙ্গিনী হাজরার মূর্তির পাশে, যোগ্য প্রার্থী হয়েও স্কুলে চাকরি না মেলার অভিযোগে, মাসের পর মাস ধরে আন্দোলন চালিয়ে আসছেন এঁরা। এবার আর আলাদা আলাদা নয়, একজোট হয়ে পথে নামতে চলেছেন চাকরিপ্রার্থী আন্দোলনকারীদের ৯টি মঞ্চ। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের দাবিতে, সোমবার মহামিছিল করবে তারা।”

“নীল সাদার জয় কি মা মাটি মানুষের জয়?” তৃণমূলকে তোপ দিলীপ ঘোষের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: