25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদননা ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

ফের টলিপাড়ায় (Tollywood) নক্ষত্র পতন। না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)। শুক্রবার ৫টা ১৫মিনিট নাগাদ শহরের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর। ফুসফুসে সংক্রমণ হওয়ার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেই হাসপাতালেই অভিনেত্রীকে চিকিৎসা চলছিল। হাসপাতালে ভর্তি করা হলেও শেষরক্ষা করা গেল না। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ছোটপর্দার জগতে শোকের ছায়া নেমে আসে। বহু ধারাবাহিকে অভিনয়ের জন্য তিনি ছোটপর্দার দর্শকদের কাছে অতিপরিচিত মানুষ হয়ে উঠেছিলেন। দীর্ঘদিন ধরেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়।

বহু ধারাবাহিক সহ বহু ছবিতে তিনি দাপটের সঙ্গে অভিনয় করেছেন। বর্তমানে তিনি এক বেসরকারি চ্যানেলে ‘সোনা রোদের গান’ ধারাবাহিকে অভিনয় করছিলেন। ওই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পায়েল দে। ওই ধারাবাহিকে তাঁর পিসির চরিত্রে অনন্যা চট্টোপাধ্যায় অভিনয় করছিলেন। বর্ষীয়ান অভিনেত্রীর মৃত্যুর জেরে অভিনেত্রী পায়েল দে বলেন, “শনিবারও সেটে এসেছিলেন। আমার সঙ্গে শুট করেছেন। এর পরেই আজ সকালে ওঁর ছেলে দেবাঞ্জন আমায় জানান, তাঁর মা আর নেই। ভীষণ খারাপ লাগছে”। সোশ্যাল মিডিয়ায় অনন্যা চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবর জানিয়ে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় একটি ছবি পোস্ট করেন।

সেই পোস্টের শিরোনামে তিনি লিখেছেন, “ওপরে ভাল থেকো অনন্যাদি।” অভিনেত্রী শ্রুতি দাস তাঁর ছবি ফেসবুকে শেয়ার করে লেখেন, ‘ভালো মানুষ বেশিদিন থাকে না এই দুনিয়ায় আবারও তুমি প্রমাণ করে দিলে অনন্যা আন্টি। তোমার সাজেশান মাথায় রেখে লড়াই করে যাব। ওপারে ভালো থাকা যায় কিনা না গেলে জানতে পারব না। তবে মনটা খারাপ ভীষণ। দেখা হয়নি কখনও, জানিনা আর দেখা হবে কিনা…’ উল্লেখ্য, ২০০৪ সালে অনিন্দিতা সর্বাধিকারি পরিচালিত ‘পরবর্তী সংবাদ দুপুর দুটোর সময়ে’ ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। সেই ছবিটি বেশ কয়েকটি জায়গায় টেলিফিল্মের পুরস্কার পেয়েছিল।

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: