25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনতৃতীয়বারের মতো কোরনায় আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়

তৃতীয়বারের মতো কোরনায় আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়

টলিউডে আবার কোরণার থাবা । কোরণায় আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। আবারও কোরণায় আক্রান্ত হলেন তিনি । মোট তিনবার কোরণায় আক্রান্ত হলেন তিনি । কয়েক সপ্তাহ আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি এবং তাড়াতাড়ি সেরেও উঠেছিলেন অভিনেতা। তবে কয়েকদিন যেতে না যেতেই আবারও কোরনার থাবা তার শরীরে ।অনেকবছর ধরেই বাংলায় থাকেননা তিনি।বর্তমানে মুসৌরীর বাসিন্দা অভিনেতা।

জানা যাচ্ছে , এর মধ্যে ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলেন তিনি, তবে কোভিড পজিটিভ হওয়ায় সেখানে যোগ দিতে পারবেন না তিনি । সেখানে সংগঠনের তরফ থেকে সত্যজিত রায়ের নামাঙ্কিত জীবনকৃতি সম্মান পাওয়ার কথা ছিল অভিনেতার । পরে সিদ্ধান্ত নায়ক হয় ওপর একটি অনুষ্ঠানে আগামী ২৮শে ফেব্রুয়ারি ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে সম্মানিত করবে ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

কিন্তু আজ আবারও আজও খবর এলো কোরণায় আক্রান্ত হয়েছেন তিনি , শুধু কোরনা নয় তার সাথে দেখা দিয়েছে ডেঙ্গু । তবে ,২৮শে ফেব্রুয়ারি রোটারি সদনে আয়োজিত বিশেষ অনুষ্ঠান পর্ব বাতিল করা হয়েছে।এখন ক্যামেরা থেকে দূরেই থাকেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। এই বছর প্রজাতন্ত্র দিবসের আগে ভারত সরকারের পক্ষ থেকে পদ্মবিভূষণ সম্মান প্রাপকের তালিকায় নাম ঘোষণা করা হয় । তার শিল্পকলায় অবদানের জন্য এই পদ্ম সম্মান পাচ্ছেন তিনি।

তৃতীয়বারের মতো কোরনায় আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: