25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদননা ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি (Arun Bali)। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৭৯ বছর। শুক্রবার ভোর সাড়ে চারটা নাগাদ প্রবীণ অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সূত্রের খবর, গত কয়েকমাস ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা। স্নায়ু জনিত সমস্যায় ভুগছিলেন তিনি। এই বছরের জানুয়ারি মাসে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল।

একইসঙ্গে চিকিৎসকরা জানিয়েছিলেন বয়সের জন্য চিকিৎসায় সাড়া দিতে অভিনেতার সমস্যা হচ্ছিল। অরুণ বালি বিনোদন জগতে নিজের ছাপ রেখে গিয়েছেন। বরফি, ও মাই গড, পিকে, এয়ারলিফ্ট, রেডি, কেদারনাথ, ফুল অউর আঙ্গার মত একাধিক ছবিতে অভিনেতা অরুণ বালি অভিনয় করেছেন। শুধুমাত্র অভিনেতা হিসাবে যে অভিনয় করেছেন তা নয়। প্রযোজক হিসেবেও তিনি কাজ করেছেন। প্রবীণ অভিনেতার মৃত্যুতে বলিউডে (Bollywood) শোকের ছায়া নেমেছে।

তাঁর মৃত্যুতে বহু তারকা টুইটের মাধ্যমে শোকপ্রকাশ করেছেন। উল্লেখ্য, ১৯৯১ সালের ‘চাণক্য’ নাটকে অরুণ বালি রাজা পোরাসের চরিত্রে অভিনয় করেছিলেন। সেরা প্রযোজক হিসাবে কাজ করার জন্য তিনি জাতীয় পুরস্কারে সম্মানিতও হয়েছিলেন। প্রসঙ্গত, অরুণ বালির ছেলে জানিয়েছেন শুক্রবার ভোর রাতে অভিনেতার মৃত্যু হয়। অভিনেতার কয়েকজন আত্মীয় বিদেশে রয়েছেন। তাঁরা দেশে ফেরার পরেই শুক্রবার মুম্বইয়েই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে।

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: