25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িবিনোদনপোশাক নিয়ে মন্তব্য করায় রেগে আগুন উর্ফি জাভেদ

পোশাক নিয়ে মন্তব্য করায় রেগে আগুন উর্ফি জাভেদ

নিজের পোশাকের কারণে একাধিক বার খবরের শিরোনামে উঠে আসেন বলিউডের (Bollywood) উঠতি অভিনেত্রী উর্ফি জাভেদ (Urfi Javed)। পোশাকের কারণে তাকে নানা কথা শুনতে হয়। তাঁর পোশাক নিয়ে মন্তব্য করা হোক, সেটা চান না অভিনেত্রী। নেতিবাচক হলেও আলোচনায় থাকেন তিনি। নিজের মর্জি মতোই পোশাক পরেন উর্ফি। সমালোচকদের কথায় কান দেন না তিনি। কিন্তু এবার তার পোশাক নিয়ে মন্তব্য করার কারণে চটে লাল অভিনেত্রী। সম্প্রতি একটি ইভেন্টে উর্ফি পৌঁছালে তাঁকে দেখে কোনও এক পাপারাৎজি তাঁর পোশাক নিয়ে মন্তব্য করেন। সেই মন্তব্য শুনেই রেগে আগুন উর্ফি।

তিনি বলেছেন, ‘‘আমার পোশাক নিয়ে কেউ মন্তব্য করবে না, করতে হলে বাড়িতে গিয়ে নিজের মা-বোন-প্রেমিকার পোশাক নিয়ে মন্তব্য করো। আমার পোশাক সম্পর্কে আর একটা মন্তব্য শুনলে আর আমি তোমাদের সঙ্গে যোগাযোগ রাখব না। আমি সবাইকে যথাযথ সম্মান দিই, এর বদলে আমি এই অসম্মান ফেরত পাচ্ছি।’’ প্রসঙ্গত, ‘ঝলক দিখলা যা ১০’-এর মিউজিক প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী। বরাবরের মত এবারও খোলামেলা পোশাকও পরেছিলেন তিনি। জলপাই রঙের খাটো ঝুলের পোশাকের ঊর্ধ্বাঙ্গের আবরণ ছিল খুবই সীমিত। অভিনেত্রীর পিঠ পুরোটাই খোলা ছিল।

আর সেই পোশাক তার অন্যান্য পোশাকের তুলনায় ‘কিছুটা ভাল’ বলে মনে হয়েছিল এক চিত্র সাংবাদিকের। এই সাংবাদিক বলেন, “আজ ঠিকঠাক পোশাক পরে এসেছে।” সেই মন্তব্য প্রকাশ্যে বলতেই মেজাজ হারান অভিনেত্রী। এদিন মঞ্চে দাঁড়িয়েই তিনি চিৎকার করে বলেন, ‘‘তোমাদের যদি পোশাক নিয়ে কথা বলতেই হয়, তবে নিজের প্রেমিকা কিংবা বাড়িতে মা-বোনেদের দিয়ে বলো। আমার পোশাক নিয়ে আজকের পর থেকে কেউ কোনও মন্তব্য করবে না।’’ এমনকি তিনি বলেন এমন মন্তব্য করলে তিনি নিজের ছবিও তুলতে দেবেন না। সেই ভিডিয়ো ক্লিপটি খুব অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, অন্য দিনের মত এদিনও উর্ফির পোশাক বেশ বোল্ড ছিল।

পোশাক নিয়ে মন্তব্য করায় রেগে আগুন উর্ফি জাভেদ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: