25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িখেলাক্রিকেটভিনদেশেও দেশের নাম উজ্জ্বল করলো অনুর্ধ ১৯ ক্রিকেট টিম

ভিনদেশেও দেশের নাম উজ্জ্বল করলো অনুর্ধ ১৯ ক্রিকেট টিম

সম্প্রতি দুবাইতে শুরু হয়েছে অনুর্ধ ১৯ ক্রিকেট কাপ । ভিনদেশেও দেশের নাম উজ্জ্বল করল টিম ইন্ডিয়া । শেষের ৪ টি দলের মধ্যে নাম রয়েছে টিম ইন্ডিয়ার । গতকাল যশ ধুলের নেতৃত্বে আফগানিস্তানকে ৪ উইকেটে হারিয়ে ইন্ডিয়া পৌঁছে গেল সেমি ফাইনালে । এরপর বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে অনুষ্ঠিত খেলার জয়ী টিমের বিরুদ্ধে ভারত মাঠে নামবে । শেষ ম্যাচে মুখ মুখি হবে ভারতের এই দুই প্রতিবেশী রাষ্ট্র ।গতকাল খেলার শুরুতে টস জেতে ইন্ডিয়া ।

টিম ক্যাপ্টেন যশ ব্যাটিংয়ের জন্য পাঠান জানান সুলেমান সফির দল আফগানিস্তানকে । প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৫৯ রান তোলে আফগানিস্তান । চারে নামা ক্যাপ্টেন সফি ব্যাট হাতে দুর্দান্ত খেলা দেখান । তিনি ৮৬ বলে ৭৩ রানের অসাধারণ ইনিংস খেলেন । পাঁচে নামা ইজাজ আহমেদ পিছনে থাকেন নি তিনি ৬৮ বলে ৮৬ রানের ইনিংস খেলে । ভারত নিজের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে অনায়েসে এই ম্যাচ বার করে আনে ।টিম ইন্ডিয়ার পক্ষ থেকে ওপেনার হন হরনুর সিং। তিনি ৭৪ বলে ৬৫ রানের দারুন ইনিংস খেলেন । দুবাইতে এশিয়া কাপে খেলার আগে যশ অ্যান্ড কোং বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে শিবির করা হয় ।

এরপর ছয়ে নামা রাজ বাওয়া ৫৫ বলে ৪৩ রানের অসাধারণ ইনিংস খেলে ভারতের জয়ের পথ সুগম করে দেন । শেষে নামা কৌশল তাম্বের ২৯ বলে ৩৫ রান করেন । এক ওভার চার বল বাকি থাকতেই ভারত জায়গা করে নেয় সেমিফাইনালে । দুবাইতে এশিয়া কাপে খেলার আগে যশ অ্যান্ড কোং বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে শিবির করা হয় । রোহিত শর্মাকে সেখানে শিক্ষকের ভূমিকায় ছিলেন । ভারতীয় দলের ‘হিটম্যান’ তাদের অনুশীলন করান যাতে ভিনদেশে ভারতীয় পতাকা ওড়ে ।

ভিনদেশেও দেশের নাম উজ্জ্বল করলো অনুর্ধ ১৯ ক্রিকেট টিম

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: