25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যজেলাদার্জিলিং যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনার জেরে দুই পর্যটকের মৃত্যু, আহত ৫

দার্জিলিং যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনার জেরে দুই পর্যটকের মৃত্যু, আহত ৫

দার্জিলিং (Darjeeling) যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনার (accident) কবলে পরে দুই পর্যটকের মৃত্যু। শনিবার ভোরে শিলিগুড়ি (Siliguri) মহকুমার বিধাননগরের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। এই দুর্ঘটনার জেরে অন্তত ৫ জন আহত হয়েছেন। শনিবার ভোরে বিধাননগরের সহিদাবাদ চা বাগানের কাছে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি লরিটির পিছনে পর্যটকদের গাড়ি এসে ধাক্কা মারে। এই ঘটনার জেরে দু’জনের মৃত্যু হয়। ওই দুই ব্যক্তির নাম গণেশ সরকার (৪৪) এবং রানা চক্রবর্তী (৩২)-র। একইসঙ্গে এই ঘটনার জেরে অন্তত ৫ জন আহত হয়েছেন।

তাদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে (North Bengal Medical College Hospital) নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, তারা নদিয়া জেলার বাসিন্দা। এই ঘটনার জেরে লরিচালকের দাবি, “মালদহ থেকে মাটিগাড়া যাচ্ছিলাম। শুক্রবার রাত ১২টা নাগাদ লরির চাকা ফেটে যাওয়ায় আমরা কিছুটা ফাঁকা জায়গায় সেটি দাঁড় করিয়ে রেখেছিলাম। সেখানেই টায়ার পাল্টানোর চেষ্টা করি। তবে জ্যাক খারাপ থাকায় চাকা পাল্টানো যায়নি। সহিদাবাদের রাস্তায় লরিটি দাঁড় করানো ছিল। সে সময় পর্যটকেরা মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে লরির পিছনে ধাক্কা মেরেছেন।

খবর পেয়েছি, তাঁদের দু’জন মারা গিয়েছেন।” এই দুর্ঘটনার পর দার্জিলিং জেলা পুলিশের (Darjeeling District Police) অতিরিক্ত পুলিশ সুপার মনোরঞ্জন ঘোষ বলেন, ”শনিবার ভোর পাঁচটা নাগাদ ঘটেছে। রাস্তার পাশে একটি ট্রাক খারাপ হয়ে যাওয়ার কারণে দাঁড়িয়ে ছিল। সেসময় নদীয়া থেকে আসা গাড়িটি ট্রাকে পেছন থেকে ধাক্কা মারে। ঘটনার পর পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যালে পাঠিয়েছে।” পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি চার চাকা গাড়িতে সাতজন পর্যটকের একটি দল নদিয়া থেকে দার্জিলিং যাচ্ছিলেন। সেই সময়ই দুর্ঘটনার স্বীকার হয় গাড়িটি। এই ঘটনার জেরে পুলিশের অনুমান শনিবার ভোরে ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

দার্জিলিং যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনার জেরে দুই পর্যটকের মৃত্যু, আহত ৫

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: