25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিশিলিগুড়ি প্রচারে তৃণমূল সুপ্রিমো কে কড়া বার্তা শুভেন্দুর

শিলিগুড়ি প্রচারে তৃণমূল সুপ্রিমো কে কড়া বার্তা শুভেন্দুর

আসন্ন পুরভোটের দিন ঘোষণা হবার পর থেকেই শাসক ও বিরোধী দুই দলই জোরদমে প্রচার চালিয়ে যাচ্ছে । চলছে অভিযোগ ও পাল্টা অভিযোগ । তেমনই কাল শিলিগুড়ি যান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে প্রচারে তিনি বলেন , “শিলিগুড়ির মানুষ তৃণমূলকে প্রত্যাখ্যান করেছে ।সেই কারণেই এখানে প্রচারে তৃণমূলের প্রথম সারির নেতারা আসেননি।” তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরপ্রদেশ সফর নিয়েও নানান মন্তব্য করেন । শিলিগুড়িতে পুরভোটের আর কয়েকদিন বাকি আছে । এখন প্রায় শেষ বেলার প্রচারে BJP ঝড় তুলছে ।

কাল সকালে শিলিগুড়িতে পৌঁছোন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। তারা শিলিগুড়ির বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে রোডশো করেন । শুভেন্দু এদিন শিলিগুড়ির দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করেন । সেখানে তিনি তৃণমূল সুপ্রিমো থেকে শুরু করে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে কড়া ভাষায় আক্রমণ করেন ।শুভেন্দু বলেন, “ববি হাকিম কোম্পানির কর্মচারী। কোম্পানির মালিক যা বলবে তা করতে হবে। আগে ভাইপোর সঙ্গে লড়াই সামলাক ।”সোমবার মমতা বন্দ্যোপাধ্যায় সমাজবাদী পার্টির সমর্থনে উত্তরপ্রদেশে গেছেন ।

তৃণমূল ত্রিপুরা, অসম থেকে গোয়ায় নিজেদের দলের আধিপত্য বাড়ানোর চেষ্টা করছে । ত্রিপুরার সদ্য শেষ হওয়া নির্বাচনে তৃণমূলের ফলাফল প্রসঙ্গে শুভেন্দু বলেন, “তৃণমূল আঞ্চলিক দল হয়েই থেকে যাবে । সর্বভারতীয় দল হতে পারবে না। গোয়াতেও ভোটের ফলাফলের পরে তৃণমূল অপ্রাসঙ্গিক হয়ে যাবে।” শিলিগুড়িতে সাংবাদিক বৈঠকের পরেই থেকেই বিভিন্ন এলাকায় রোড-শো করেন তিনি । সেই রোডশো তে তার সঙ্গে উপস্থিত ছিলেন শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ, সাংসদ রাজু বিস্তা এবং বিজেপির কর্মী সমর্থকরা । পুরভোট নিয়ে দুই দলের মধ্যেই অভিযোগ পাল্টা অভিযোগ লেগেই আছে । তবে শেষ হাসি কে হাসে তা ভোটের পরিণামের পর জানা যাবে ।

শিলিগুড়ি প্রচারে তৃণমূল সুপ্রিমো কে কড়া বার্তা শুভেন্দুর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: