25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাভোটের ফলপ্রকাশ হবার পরেই ভাটপাড়ায় তৃণমূলের কার্যালয়ে ভাঙচুর

ভোটের ফলপ্রকাশ হবার পরেই ভাটপাড়ায় তৃণমূলের কার্যালয়ে ভাঙচুর

গত রবিবার রাজ্যের ১০৮ টি পুরসভায় ভোটগ্রহণ ছিল।এবং গতকাল ছিলো সেই ভোটের ফলাফল । এবং কালকে ভাটপাড়ায় অর্জুন সিংয়ের গড়ে ৩৪টি আসনেই ঘাসফুল ফুটেছে । গতকাল পুরসভা ভোটের ফলাফল ঘোষণা হবার পরে রাতেই ভাটপাড়ায় তৃণমূলের কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালানো হয়। এই ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় । এই ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এবং দোষীদের কড়া শাস্তি দেবার আশ্বাস দেয় পুলিশ।সূত্রের দ্বারা খবর, কাল নির্বাচনের ফলপ্রকাশের পর বিজেপি সাংসদ অর্জুন সিং ভাটপাড়ার হেরে যাবার পর তিনি বলেন “এই নির্বাচনে ছাপ্পাশ্রী জয়ী হয়েছে।”

গতকাল রাতে ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে তৃণমূলের কার্যালয় ভাঙচুর করা হয়। তারপর তৃণমূলের পক্ষ থেকে জগদ্দল থানায় অভিযোগ দায়ের হয়েছে।তারপরেই পুলিশ ঘটনার তদন্তে নামে ।তৃণমূলের কার্যালয় ভাঙচুরের ঘটনায় স্থানীয় তৃণমূল কাউন্সিলর মনোজ কুমার পাণ্ডে বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। কার্যালয়ের টেবিল, চেয়ার ভাঙচুর করা হয়েছে। এই ঘটনাটি যারা ঘটিয়েছে তারা কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।”

অনেকেই বলছেন এই ঘটনায় অর্জুন বাহিনীর যোগ আছে।এই পুরসভা নির্বাচনে ৩৫টি ওয়ার্ডের মধ্যে ৩৪টি ওয়ার্ড জিতেছে তৃণমূল ।একটি ওয়ার্ডের ভোট স্থগিত রাখা হয়েছে। কারণ সেই ওয়ার্ডের প্রার্থী প্রয়াত হয়েছেন। ভোটের ফলাফল বলে দিচ্ছে ভাটপাড়ায় অর্জুনের গড় বলে কিছু নেই। এটি কোনোভাবে মেনে নিতে না পেরেই এই আক্রমণ করা হয়েছে বলে জোরাফুলের নেতারা অভিযোগ করেন।

ভোটের ফলপ্রকাশ হবার পরেই ভাটপাড়ায় তৃণমূলের কার্যালয়ে ভাঙচুর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: