25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যঅল্পের জন্য প্রাণে বাঁচলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র !

অল্পের জন্য প্রাণে বাঁচলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র !

সবসময় নেট মাধ্যমে ভাইরাল কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র । অনুরাগীদের সবসময় বিনোদন দিতেই ব্যস্ত তিনি । কখন কোথায় যাচ্ছেন , কি করছেন , সবসময় লাইভ করে জানাতে থাকেন তিনি । কালকেও তিনি বেলঘড়িয়ার রথতলা দিয়ে বাইক চালিয়ে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন । সেখানেই মোটর সাইকেল থেকে পরে গিয়ে আহত হন তিনি। জানা যাচ্ছে তিনি এখন সুস্থই আছেন ।হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে সেই অনুষ্ঠানে যোগ দেন তিনি ।

বিটি রোড দিয়ে যাবার সময় একটি লরির সাথে মদন মিত্রের বাইকের সংঘর্ষ হয় । ধাক্কা লেগে বাইক নিয়ে মাটিতে পরে যান তিনি । তার সমর্থকেরা তাকে উদ্ধার করে এবং চেয়ারে বসিয়ে প্রাথমিক চিকিৎসা করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে জানা যায় তার হাঁটুতে সামান্য চোট আসে এবং চিকিৎসকরা তাকে বিশ্রামের পরামর্শ দেন ।কিন্তু চিকিৎসার পর আবার অনুষ্ঠানে যোগ দেন তিনি ।

এনফোর্সমেন্ট ডিরেক্টরের দায়ের করা মামলায় কাল অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয় তার । তার পরেই ঘটে যায় এই দুর্ঘটনা ।বেলঘড়িয়ার ১৭ পল্লি নাগরিক সমিতিতে আয়োজিত পৌষ উৎসব ও পুষ্প প্রদর্শনী দেখতে যাচ্ছিলেন তিনি সেখানেই এই ঘটনা ঘটে । মদন মিত্র বলেন ” খুব জোর বেঁচে গিয়েছি । মাথাটা পিছনের চাকা ও সামনের চাকার মাঝে পড়ে গেছিল । একটু এগোলেই বিপদ ঘটে যেতো । তাই প্রথমেই মাথা বার করার চেষ্টা করেছি । প্রচন্ড ভয় পেয়ে গেছিলাম ।” তিনি বলেন এই ঘটনায় চোখের ক্ষতি হতে পারতো কিন্তু বেঁচে গেছেন তিনি । তবে তিনি সুস্থ আছেন এতেই খুশি তার অনুরাগী ও সমর্থকেরা ।

অল্পের জন্য প্রাণে বাঁচলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র !

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: