25 C
Kolkata
Sunday, October 2, 2022
বাড়িরাজনীতিনোয়াপাড়ায় খুন তৃণমূল নেতা গোপাল মজুমদার !

নোয়াপাড়ায় খুন তৃণমূল নেতা গোপাল মজুমদার !

কাল সন্ধ্যায় ইছাপুরে ঘটে গেল ভয়াবহ ঘটনা । খুন করা হয় নোয়াপাড়ার তৃণমূল নাটক গোপাল মজুমদারকে । কাল রাত ৯ টায় তাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি চালানো হয় । গুলি না লাগায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় তাকে । এই খুনের দায়ে বিজেপি নেতা বিজয় মুখোপাধ্যায়কে পুলিশ গ্রেপ্তার করে । ঘটনা স্থলেই মৃত্যু হয় গোপাল মজুমদারের ।জানা যাচ্ছে , অনেকদিন যাবৎ নোয়াপাড়াতে গোপাল মজুমদারের সাথে বিজয় মুখোপাধ্যায়ের ঝামেলা চলছিল । সেই সময় বিজয় মুখোপাধ্যায় তাকে হুমকি দেয় বলে অভিযোগ ।

সেই ভিত্তিতেই কাল রাতে বিজয় মুখোপাধ্যায়কে গ্রেপ্তার করে পুলিশ । কাল তার বাড়ির সামনেই ৩-৪ জন দুষ্কৃতী তার উপর হামলা করে । প্রথমে গুলি চালায় তারা । সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হলে তার মাথায় ধারালো অস্ত্রদিয়ে মারা হয় । রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয় ।ব্যারাকপুর দমদম সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক বিজেপির দিকে আঙ্গুল তুলেছেন । তিনি বলেন অনেক দিন থেকেই গোপাল বাবুর সাথে দ্বন্ধের কারণে বিজয় মুখোপাধ্যায় দুষ্কৃতী লাগিয়ে তাকে খুন করায় ।সূত্রের দ্বারা খবর , গোপাল মজুমদারের স্ত্রী ব্যারাকপুর পুরসভার ৩ নং ওয়ার্ডের কো অর্ডিনেটার ।

পরিবার সূত্রে খবর , অনেকদিন থেকেই গোপাল বাবুকে মারার চেষ্টা করা হচ্ছিল । এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায় । পুলিশ এই ঘটনার তদন্ত করছে । দুষ্কৃতীরা কতজন ছিল তাও জানার চেষ্টা কপ্রে হচ্ছে । সিসিটিভি ফুটেজে গুলির শব্দ শোনা যাচ্ছে , কিছু মানুষ দৌড়ে যাবার শব্দ আসছে । তবে যেখানে খুন হয় সেলহানর কোনো সিসিটিভি নেই । ফলে মনে করা হচ্ছে অনেক পরিকল্পনা করেই তাকে খুন করা হয়েছে ।বিজেপি এই অভিযোগ গোড়া থেকে খারিজ করে দিয়েছে । তারা বলছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্ধের ফলেই এই ঘটনা ঘটেছে । তবে আসল কি কারণে এই ঘটনা ঘটে তা তদন্তের পিরেই জানা যাবে ।

নোয়াপাড়ায় খুন তৃণমূল নেতা গোপাল মজুমদার !

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: