25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিগরু পাচার কাণ্ডে CBI তলব করা হয় তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে

গরু পাচার কাণ্ডে CBI তলব করা হয় তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে

এর আগেও ৩ বার গরু পাচার কাণ্ডে তলব করা হয় তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে।কিন্তু অসুস্থতার কারণে দেখিয়ে তিনি তিন বারই সেটা এড়িয়ে যান। আবার গরু পাচার কাণ্ডে সিবিআই(CBI)তলব করল অনুব্রত মণ্ডলকে।এই নিয়ে ৪ বার তাকে তলব করা হলো। আগামী ১৪ মার্চ কলকাতার নিজাম প্যালেসে অনুব্রত মণ্ডলকে সশরীরে হাজিরা দেবার নির্দেশ দেওয়া হয়েছে। এর আগেও তিনি ৩ বার সিবিআই (CBI) তলব এড়িয়ে গেছেন । এবারেও তিনি তলব এড়িয়ে যান নাকি উপস্থিত হন সেটাই দেখার।এর আগে বারংবার সিবিআইয়ের(CBI) তলব নিয়ে তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মন্ডল কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন।

এই মামলায় কলকাতা হাইকোর্ট নির্দেশ দেয়, তদন্ত প্রক্রিয়া চালানো যাবে। তবে চার্জশিটে তাঁর নাম না থাকায় গ্রেফতার করা যাবে না। তাই এর আগে সিবিআইয়ের(CBI) এর তলবে বারবার তাঁর শারীরিক অবস্থার কথা আইনজীবীরা জানান। কিন্তু ১০৮টি পুরসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর তিনি জানিয়েছেন, আগের থেকে তিনি ভালো আছেন। কিন্তু পুরোপুরি সুস্থ নন।এই ঘটনায় তাকে জিজ্ঞাসা করা হলে সিবিআই(CBI) তলব নিয়ে অনুব্রত মণ্ডল বলেন, তিনি গরু পাচার মামলার তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করবেন। সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখিও হবেন। কিন্তু কলকাতায় সিবিআই দফতরে গিয়ে হাজিরা দেওয়া সম্ভব নয়।

তার বোলপুরের বাড়ির কাছাকাছি ডাকা হলে তিনি যেতে পারবেন । আইনজীবী মারফত তিনি এটি পাঠিয়েছিলেন সিবিআইয় দপ্তরে।বলা হচ্ছে, এবারেও তাকে কলকাতার নিজাম প্যালেসে ডাকা হয়েছে। চলতি মাসের ১৪ তারিখে তাকে তলব করা হয়েছে।এখনও হাতে সময় রয়েছে এক সপ্তাহ। অনুব্রত মণ্ডল চিঠিতে তেমন কর্ণপাত করেননি। কিন্তু এবারেও তিনি যাবেন কিনা তা নিয়ে এখনও জল্পনা আছে।

গরু পাচার কাণ্ডে CBI তলব করা হয় তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: