25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাবেপরোয়া গাড়ির দৌরাক্ত মৃত্যু হল ট্র‌্যাফিক কনস্টেবলের

বেপরোয়া গাড়ির দৌরাক্ত মৃত্যু হল ট্র‌্যাফিক কনস্টেবলের

আবারও রাতের শহরে বেপরোয়া গাড়ির দৌরাক্ত ।আগেও এই কারণে অনেক মানুষ প্রাণ হারিয়েছেন । তবে এবার পথ দুর্ঘটনায় মৃত্যু হল কলকাতা পুলিশের ট্র‌্যাফিক কনস্টেবলের । নাইট কারফিউ চলাকালীন রাতের বেলা বেপরোয়া গতিতে একটি ট্রাক চলতে থাকে। সেই ট্রাককে আটকাতে গিয়েই তাকে পিষে চলে গেল ট্রাকটি। পরে ট্রাকটিকে পেলেও ততক্ষনে ড্রাইভার ও খালসি পালিয়ে যায় । উত্তর কলকাতার জোড়াসাঁকোয় এই ঘটনাটি ঘটে । সূত্রের দ্বারা খবর , ট্রাকটি অনেক গতিতে চলছিল । উড়ালপুলের কাছে এসে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

ট্র‌্যাফিক কনস্টেবল ওই ট্রাকটিকে দাঁড় করাতে গিয়েছিল । কিন্তু ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় কনস্টেবলের উপর দিয়েই চলে যায় । এর ফলে এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয় । জানা যাচ্ছে , মৃত ট্র‌্যাফিক কনস্টেবলের নাম মহম্মদ নাসির । নাইট কারফিউ এর সময় জোড়াসাঁকো থানার অন্তর্গত এমজি রোড এবং সেন্ট্রাল এভিনিউ ক্রসিংয়ে ডিউটি করছিলেন তিনি । সেইসময় ট্রাকটি শ্যামবাজারের দিকে আসছিল । বেপরোয়া গতি দেখে ট্রাকটি আটকাতে যান তিনি । সেই সময় ট্রাকটি তার উপর দিয়ে চলে যায় এবং ঘটনাস্থলে মৃত্যু হয় তার ।তার পরেই পুলিশ ট্রাকটি পায় এবং অনেক খোঁজাখুঁজির পরে ট্রাক চালককে পাওয়া যায়

। তাঁর নাম নেপাল যাদব। জোড়াসাঁকো থানার পুলিশ তাঁকে গ্রেফতার করে। গাড়িটির যাবতীয় কাগজপত্র দেখা হচ্ছে । কেন ট্রাকটি গতি হারায় এবং সেই সময় চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা সব কিছুই খতিয়ে দেখছে পুলিশ ।মহানগরীতে কোরনার বাড়বাড়ন্তের ফলে রাত ১০ থেকে সকাল ৫ টা অবধি নাইট কারফিউ জারি করা হয়েছে । তবে এই সময় কনস্টেবলের এমন দুর্ঘটনা অনেক আশ্চর্যজনক। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় স্পিড ব্রেকার ও গার্ডরেল বসিয়ে দেবার পরেও এই দুর্ঘটনা কেমন করে ঘটল সেটাই খতিয়ে দেখছে পুলিশ । তবে পুলিশের যখন নিরাপত্তা নেই সাধারণ মানুষের কি করে নিরাপত্তা থাকবে সেটাই প্রশ্ন ।

বেপরোয়া গাড়ির দৌরাক্ত মৃত্যু হল ট্র‌্যাফিক কনস্টেবলের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: