25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাআজ আবারও বেজিকাণ্ডে জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে তলব

আজ আবারও বেজিকাণ্ডে জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে তলব

আজ আবারও বেজিকাণ্ডে জেরার জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে তলব করা হয় ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে। এই নিয়ে মোট তিনবার জেরার মুখে অভিনেত্রী ।সূত্রের দ্বারা খবর, আজ দুপুর ১২টা নাগাদ সল্টলেকের ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে ঢোকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তারপর প্রায় এক ঘণ্টা পর্যন্ত অভিনেত্রীকে জেরা করা হয়। বন্যপ্রাণী অপরাধ নিয়ন্ত্রক দফতরের আধিকারিকেরা বেজিটির বিষয়ে দফায় দফায় শ্রাবন্তীকে জিজ্ঞাসাবাদ করেন। কদিন আগেই তাঁর গাড়ির চালক ভরত হাতি গ্রেফতার হয়েছেন। কারণ তার দেওয়া বয়ানে অসঙ্গতি পাওয়া গেছে।

এর জন্যই অভিনেত্রীকে আবার জিজ্ঞাসাবাদের জন্য ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে তলব করা হয়।এই বেজিকাণ্ডে কদিন আগেই গ্রেফতার হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের গাড়ির চালক ভরত হাতি। জানা যাচ্ছে, অভিনেত্রীকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের পরই ভরত হাতিকে গ্রেফতার করা হয়। নেপালগঞ্জের বাসিন্দা ভরত হাতি বেজিটিকে বাড়িতে পুষতেন বলে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের আধিকারিকদের দুদফা জেরায় স্বীকার করেছেন। তারপরেই বন্যপ্রাণী সুরক্ষা আইনে তাঁকে গ্রেপ্তার করা হয়।অপরদিকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধেও বন্যপ্রাণী সুরক্ষা আইনের অনেকগুলি ধারায় মামলা দায়ের করা হয়েছে ।

গত সপ্তাহে সোম ও মঙ্গলবার দুইদফায় সল্টলেকের ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের দফতরে তাঁকে তলব করে বেজিটির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সেখানে অভিনেত্রী জানান, বেজিটি তাঁর গাড়ির চালক ভরত হাতির পোষা। ভরত হাতিই সেদিন বেজিটিকে শ্যুটিং সেটে নিয়ে এসেছিলেন। তিনি কেবল সেটিকে আদর করেছেন। এই বয়ানের পরই ভরত হাতিকে গ্রেফতার করেন বন্যপ্রাণী সুরক্ষার আধিকারিকেরা। অনেকেই ভাবছিলেন এবারের মতো বেঁচে গেছেন অভিনেত্রী। কিন্তু এটি সম্পূর্ণ ভুল ধারণা। এখনও নিস্তার নেই অভিনেত্রীর। এদিন ফের তাঁকে জেরার জন্য তলব করায় সেটি প্রমান হয়ে যায় ।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজেই শুটিং সেট থেকে শিকল পরানো একটি বেজি ছানার সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবং মুহূর্তের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায় । তারপর সেই পোস্টটি বন আধিকারিকদের নজরে পড়তেই সেই মামলা আদালত অবধি চলে যায়।অভিনেত্রী হয়তো ভাবেননি একটি বেজি ছানাকে আদর করার ছবি ঘিরে এত ঝামেলার মুখে পড়বেন তিনি।

আজ আবারও বেজিকাণ্ডে জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে তলব

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: