25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশচলন্ত গাড়িতে দুধের শিশুকে ছুঁড়ে ফেলে দিয়ে, মাকে শ্লীলতাহানি করল দুষ্কৃতীরা!

চলন্ত গাড়িতে দুধের শিশুকে ছুঁড়ে ফেলে দিয়ে, মাকে শ্লীলতাহানি করল দুষ্কৃতীরা!

শ্লীলতাহানিতে (molestation) বাধা দেওয়ার কারণে চলন্ত গাড়ি থেকে দুধের শিশুকে ছুঁড়ে ফেলে দিল দুষ্কৃতীরা। এই মারাত্মক ঘটনাটি মহারাষ্ট্রের (Maharashtra) পালঘরে ঘটেছে। এই ঘটনার জেরে ওই দশ মাসের শিশুকন্যার মৃত্যু হয়েছে। একরত্তি শিশুটিকে ফেলে দেওয়ার পর দুষ্কৃতীরা মহিলার ওপর যৌন নির্যাতন করেন। নির্যাতন করার পর অভিযুক্তরা নির্যাতিতা মহিলাকে নির্জন এলাকায় ফেলে দিয়ে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় ওই মহিলা হাসপালাতে ভর্তি।

এই ঘটনার জেরে অনিচ্ছাকৃত খুন এবং শ্লীলতাহানির মামলা রুজু করা হয়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, শেয়ার ট্যাক্সিতে করে মেয়েকে নিয়ে এক মহিলা মহারাষ্ট্রের পেলহার থেকে পশেরে যাচ্ছিলেন। অভিযোগ, কিছু দূর যাওয়ার পরই হাইওয়েতে চলন্ত গাড়ির মধ্যে ড্রাইভার সহ অন্য যাত্রীরা ওই মহিলার উপর চড়াও হন। শ্লীলতাহানির চেষ্টা করে তারা। মহিলা বাধা দিলে তাঁর দশ মাসের শিশুকন্যাকে ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা।

অভিযুক্তরা তাকে একটি নির্জন জায়গায় চলন্ত গাড়ির জানলা দিয়ে ছুঁড়ে রাস্তায় ফেলে দেয়। ১০ মাসের শিশুটি ওই স্থানেই মারা যায়। এই ঘটনার জেরে মান্ডবী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বিজয় কুশাওয়াহা নামে এক অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুন এবং ৩৫৪ ধারায় শ্লীলতাহানির মামলা রুজু করা হয়েছে। গাড়ির নম্বর ও নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

চলন্ত গাড়িতে দুধের শিশুকে ছুঁড়ে ফেলে দিয়ে, মাকে শ্লীলতাহানি করল দুষ্কৃতীরা!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: