25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাজেনেনিন আজকের জ্বালানি সহ সোনা রুপোর দাম

জেনেনিন আজকের জ্বালানি সহ সোনা রুপোর দাম

২২ মার্চ থেকে প্রায় প্রতিদিনই কমবেশি বাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম। তারসাথেই বাড়ছে সোনার দাম (Gold Price) ও রুপোর দাম (Silver Price)। ৪ নভেম্বর থেকে পেট্রোল ডিজেলের দাম অপরিবর্তিত থাকলেও এখন প্রায় প্রতিদিনই বেড়ে চলেছে জ্বালানির দাম। এইভাবে প্রতিদিন দাম বাড়ার কারণে, পেট্রোল ডিজেল কিনতে গিয়ে সাধারণ মানুষের কাল ঘাম ছুটে যাচ্ছে। এই দৌড়ে পিছিয়ে নেই রান্নার গ্যাস সিলিন্ডারও । চলুন জেনেনি আজ কলকাতায় সোনার দাম, রুপোর দাম, পেট্রোল এবং ডিজেলের দাম ও রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম কত হয়েছে –

কলকাতার বাজারে আজ পেট্রোলের দাম হয়েছে লিটার প্রতি ১১৫.১২ টাকা এবং ডিজেলের দাম লিটার প্রতি ৯৯.৮৩ টাকা। অন্যদিকে রান্নার গ্যাসের দাম (১৪.২ কেজি) ৯৭৯ টাকাই আছে।

আজ রুপোর দাম বেড়ে হয়েছে প্রতি গ্রাম ৬৬.৮০ টাকা , ৮ গ্রামে ৫৩৪.৪০ টাকা, ১০ গ্রামে ৬৬৮ টাকা , ১০০ গ্রামে ৬৬৮০ টাকা। এরফলে ১ কেজিতে রুপোর দাম হয়েছে ৬৬৮০০ টাকা ।

কলকাতার বাজারে আজ ২২ ক্যারেট সোনার দাম বেড়েছে। আজ ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম হলো ৪৮২৫ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৩৮৬০০ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৪৮২৫০ টাকা, ১০০ গ্রাম সোনার দাম ৪৮২৫০০ টাকা৷

কলকাতায় ২৪ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৫২৬৩ টাকা, ৮ গ্রামের দাম ৪২১০৪ টাকা, ১০ গ্রামের দাম ৫২৬৩০ টাকা, ১০০ গ্রামের দাম ৫২৬৩০০।

জেনেনিন আজকের জ্বালানি সহ সোনা রুপোর দাম

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: