25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশআলিয়ার বিয়েতে কজন আমন্ত্রিত থাকছেন এই নিয়ে শুরু হয়েছে আলোচনা

আলিয়ার বিয়েতে কজন আমন্ত্রিত থাকছেন এই নিয়ে শুরু হয়েছে আলোচনা

বলিপাড়ার গলি গলিতে এখন একটাই খবর রনবীর ও আলিয়ার বিয়ে। এই বিয়ে নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। কোথায় বিয়ে হবে, কোথায় হানিমুন হবে, কজনই বা আমন্ত্রিত থাকছেন এই নিয়ে শুরু হয়েছে আলোচনা। মাত্র দুইদিন পরেই বাঙালির পয়লা বৈশাখের রাত। সেদিনই অর্থাৎ ১৫ এপ্রিল সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। তাঁদের বিয়ে নিয়ে সকলের মধ্যেই উত্তেজনা দেখা যাচ্ছে। অনুষ্ঠানের সমস্ত বিষয় নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহলের শেষ নেই। এই সময় আলিয়ার একটি পুরনো সাক্ষাৎকারের একটি বিশেষ অংশ ভাইরাল হয়। সেই সাক্ষাৎকারে আলিয়াকে প্রশ্ন করা হয়, যৌন মিলনের সময় কোন ভঙ্গি তাঁর সব থেকে বেশি পছন্দের।

এই প্রশ্ন বেশিরভাগ নায়িকাই এড়িয়ে যাবেন, কিন্তু আলিয়া তো আলিয়াই, তিনি সাহসী, তিনি সর্বদা বোল্ড। তিনি উত্তর দিলেন, তিনি সাধারণ মেয়ে, তাই সাধারণের দিকেই তার নজর বেশি। সঙ্গমের সময় ‘মিশনারি’ ভঙ্গিই তাঁর পছন্দের। বিয়ে নিয়ে আলিয়ার ভাই রাহুল ভাট জানান, বিয়েতে নিমন্ত্রিত থাকবেন মাত্র ২৮ জন। তিনি বলেন এঁদের মধ্যে বেশিরভাগ পরিবারের সদস্য। মুম্বইয়ের চেম্বুরে আরকে হাউজে আলিয়া ও রণবীরের বিয়ের আসর হবে। সূত্রের দ্বারা খবর, তারা সকলেই একটি বড় বাসে করে আরকে হাউজে পৌঁছবেন। সেই বাসে যথেষ্ট পরিমাণে নিরাপত্তা থাকবে বলে জানিয়েছেন রাহুল। তিনি নিজেই নিরাপত্তা ব্যবস্থার দেখাশোনার ভার সামলাবেন। রাহুল পেশায় একজন স্বাস্থ্য-প্রশিক্ষক তথা অভিনেতা।

তিনি বলেন , ড্রোন উড়িয়ে আকাশপথেও লাগাতার নজরদারি চলবে। বিয়ের জন্য ২০০ জন বাউন্সারকেও নিযুক্ত করা হয়েছে। বিয়ের কোনও খবর বা ছবি যাতে বাইরে ফাঁস না হতে পারে তার জন্য যাবতীয় ব্যবস্থা নিচ্ছে ভাট এবং কাপুর পরিবারের সদস্যরা। জানা যাচ্ছে, বিয়ের পরই রণবীর ও আলিয়া হনিমুনে যাবেন। প্রথমে ঠিক ছিল দক্ষিণ আফ্রিকার ‘জঙ্গুলে’ মধুচন্দ্রিমা সারবেন তারা। কিন্তু রণবীরের নতুন ছবি ‘অ্যানিমাল’-এর কাজ শুরু হওয়ার জন্য সেটি ক্যান্সেল হয়ে যায়। ২১ এপ্রিল থেকেই নতুন ছবির কাজে ফিরতে হবে রণবীরকে। ফলে আপাতত মধুচন্দ্রিমার প্ল্যান স্থগিত রাখা হয়েছে।

আলিয়ার বিয়েতে কজন আমন্ত্রিত থাকছেন এই নিয়ে শুরু হয়েছে আলোচনা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: