25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যকলকাতামানিকতলায় মিলল যুবকের রক্তাক্ত মৃতদেহ

মানিকতলায় মিলল যুবকের রক্তাক্ত মৃতদেহ

কাল মানিকতলা এলাকায় রাস্তার ধারে এক যুবকের মৃতদেহ রক্তাক্ত পড়ে থাকায়, চাঞ্চল্য ছড়ায় এলাকায় । সূত্রের দ্বারা খবর , যুবকটি বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়েছিলেন । কিন্তু ফেরার পথে এমন কি হলো যাতে বাড়ির কাছেই রাস্তার ধারে তার মৃতদেহ পাওয়া যায় । তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয় । পূর্ব কলকাতার মানিকতলায় কাল রাতে এই ভয়াবহ ঘটনা ঘটেছে । ঘটনাটির তদন্ত করছে পুলিশ ।পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মৃতের নাম দীপক প্রসাদ।

দীপককে ছুরি দিয়ে আঘাত করা হয়েছিল । কারণ তাঁর বুক এবং পেটে আঘাতের চিহ্ন পাওয়া গেছে । তাঁর বাড়ি পূর্ব কলকাতার মানিকতলায়। কাল সকালে তিন বন্ধুর সঙ্গে পিকনিকে গিয়েছিলেন। পিকনিকে বন্ধুরা মিলে মদ্যপান করেন । মনে করা হচ্ছে , সেখানেই কোনো গোলমাল হতে পারে। তার জন্য দীপককে ছুরি দিয়ে আঘাত করা হয়। এবং রাতেই মানিকতলার জর্জবাগানে রাস্তার ধারে তার মৃতদেহ ফেলে দেওয়া হয় ।সূত্রের দ্বারা খবর , সকালে তার রক্তাক্ত দেহ পরে থাকতে থেকে পুলিশে খবর দেয় স্থানীয়রা ।

তারপর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে । তারপর আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে দেয় । কেন এবং এই ঘটনায় কারা কারা যুক্ত আছেন তাদের পুলিশ খোঁজার চেষ্টা করছে। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট এলেই পুরো ঘটনাটি স্পষ্ট বোঝা যাবে । দীপকের স্ত্রী মিতালি প্রসাদ বলেন, ‘”ও শুধু বলেছিল পিকনিকে যাচ্ছে। কোথায়, কাদের সঙ্গে, কিছুই জানতাম না। এখন শুনলাম কেউ নাকি খুন করে ওকে ফেলে দিয়ে গিয়েছে। ওর কোনও শত্রু ছিল বলে তো আমার জানা নেই।” পুলিশ আশ্বাস দেন কোনো ভাবেই দোষীদের ছাড়া হবে না । এবং তাদের যথাযথ শিক্ষা দেওয়া হবে ।

মানিকতলায় মিলল যুবকের রক্তাক্ত মৃতদেহ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: