25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যটেট পরীক্ষা উপলক্ষে রবিবার বাড়তি ট্রেন চালবে, জেনে নিন সময়সূচী

টেট পরীক্ষা উপলক্ষে রবিবার বাড়তি ট্রেন চালবে, জেনে নিন সময়সূচী

রবিবার ১১ ডিসেম্বর টেট পরীক্ষা (Tet exam)। পরীক্ষার্থীদের সুবিধার কথা মাথায় রেখে তাদের যাতে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে যাতে কোনও অসুবিধা না হয়, সেই কারণে সচেষ্ট পূর্ব রেল। পরীক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে শিয়ালদা বিভাগে ৩২ টি স্পেশাল ইএমইউ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল (Eastern Railway)। এই ১৬ জোড়া স্পেশাল ট্রেনগুলির (Special train) মধ্যে ৫ জোড়া লোকাল ট্রেন শিয়ালদা ও ব্যারাকপুরের মধ্যে চলবে। শিয়ালদহ থেকে সকাল
৮ টা, ৯.৫ মিনিট, ৯:২৮ মিনিট, ৯:৪০ মিনিট ও ১০:০৫ মিনিটে ওই পাঁচটি ট্রেন ছাড়বে।

অন্যদিকে ব্যারাকপুর থেকে ৮:৪৮ মিনিটে, ৯:৫৭ মিনিট, ১০:১৬ মিনিট, ১০:৩০ মিনিটে ছাড়বে। শিয়ালদা থেকে বনগাঁ লাইন, দক্ষিণ শাখা ও মেইন লাইন ছাড়াও হাসনাবাদ রুটে এক জোড়া ট্রেন চালানো হবে। শিয়ালদা থেকে বেলা ১১:০৭ মিনিটে এবং হাসনাবাদ থেকে দুপুর ১:১৫ মিনিটে এই ট্রেন দুটি ছাড়বে। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, পরীক্ষার্থীদের যাতায়াতের সুবিধার কথা মাথায় রেখে রবিবারের জন্য এই সমস্ত ট্রেনগুলি সব ফ্ল্যাগ এবং হল্ট স্টেশনগুলোতে থামবে। উল্লেখ্য, শিয়ালদা থেকে নৈহাটির মধ্যে এক জোড়া ট্রেন চলবে। ওই ট্রেনটি শিয়ালদা থেকে সকাল ৯:৩৪ মিনিটে এবং নৈহাটি থেকে সকাল ১০:৪৭ মিনিটে ছাড়বে।

শিয়ালদা এবং ডানকুনি লাইনে একজোড়া স্পেশাল ট্রেন চলবে। শিয়ালদা থেকে সকাল ১০:১৫ মিনিটে এবং ডানকুনি থেকে বেলা ১১:২৬ মিনিটে ট্রেন দুটি ছাড়বে। একইসঙ্গে শিয়ালদা মধ্যমগ্রাম লাইনেও রবিবার একজোড়া ট্রেন চলবে। শিয়ালদহ থেকে সকাল ৭:৩২ মিনিটে এবং মধ্যমগ্রাম থেকে সকাল ৮:৫২ মিনিটে ট্রেন দুটি ছাড়বে। শিয়ালদা থেকে বারাসাত লাইনে একজোড়া ট্রেন দেওয়া হয়েছে। ওই ট্রেনগুলি শিয়ালদা থেকে সকাল ৯:৪০ মিনিটে এবং বারাসত থেকে সকাল ১০:৪০ মিনিটে ছাড়বে। এছাড়া, শিয়ালদা ও দত্তপুকুর লাইনে একজোড়া ট্রেন চলানো হবে। শিয়ালদা থেকে বরিবার সকাল ৮:৩০ মিনিটে এবং দত্তপুকুর থেকে সকাল ৯:৪৩ মিনিটে ছাড়বে।

টেট পরীক্ষা উপলক্ষে রবিবার বাড়তি ট্রেন চালবে, জেনে নিন সময়সূচী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: