25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িপড়াশোনাটেট পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্র পড়েছে বাংলাদেশের ঢাকায়!

টেট পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্র পড়েছে বাংলাদেশের ঢাকায়!

আগামী ১১ ডিসেম্বর রাজ্যজুড়ে প্রাথমিকের টেট পরীক্ষা (TET Exam)। রাজ্যের সকল পরীক্ষার্থীরা পরীক্ষার জন্য প্রস্তুত হচ্ছেন। ইতিমধ্যে পরীক্ষার্থীর অ্যাডমিট কার্ডও বেরিয়ে গিয়েছে। অ্যাডমিট কার্ড বেরোনোর পর থেকে সোশাল মিডিয়ায় কিছু পরীক্ষার্থীর অ্যাডমিট কার্ড ভাইরাল হয়েছে। টেট পরীক্ষার্থীদের নাকি বাংলাদেশের ঢাকা, লাহোর, দুবাইতে টেট পরীক্ষা দিতে যেতে হবে। সম্প্রতি এমনই একটি অ্যাডমিট কার্ড সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই অ্যাডমিট কার্ডে যে পরীক্ষা কেন্দ্রের নাম উল্লেখ করা হয়েছে, তা কার্যত চমকে দেওয়ার মতো জায়গা।

পূর্ব বর্ধমানের মেমারির বাসিন্দা মিমো ঘোষের পরীক্ষা কেন্দ্র পড়েছে বাংলাদেশের ঢাকায়। এই কথা প্রকাশ্যে আসতে হইচই পরে যায়। বিজেপির বহু নেতা নেত্রীরা ফেসবুকে এই পোস্টগুলি শেয়ার করেছেন। এই প্রসঙ্গে মিমো বলেন, “এই ভাইরাল অ্যাটমিট কার্ডের কোনও বিশ্বাসযোগ্যতা নেই। ফটোশপ করে তা এভাবে ছড়ানো হচ্ছে বলে আমি মনে করছি। অবিলম্বে বিষয়গুলি বন্ধ হোক। সোশাল মিডিয়ায় বিষয়টি প্রথম নজরে আসে। আমার নাকি সিট পড়েছে বাংলাদেশে। আমি অনেকটাই চেষ্টা করেছিলাম যাতে পুরো বিষয়টি আটকাতে পারি। পারিনি অনেক চেষ্টা করেছিলাম। আমার সিট পড়েছে বর্ধমান ওম্যানস কলেজে।

সামনে পরীক্ষা। অবিলম্বে এসব বন্ধ হওয়া উচিৎ। আমি পড়াশোনায় মন দিতে চাই। প্রথমবার TET পরীক্ষা দিচ্ছি। চাকরি পেয়ে পরিবারের পাশে দাঁড়াতে চাই। এই সময় ভুয়ো পোস্টের প্রভাব পড়ছে।” প্রসঙ্গত, ঠিক কি কারণে হঠাৎ করে তাঁর অ্যাডমিট কার্ডকে ‘টার্গেট’ করা হল, তা এখনও বুঝেতে পারছেন না ওই ছাত্র। এরপরই ওই পরীক্ষার্থী অ্যাডমিট কার্ড সংক্রান্ত ব্যাপারে ফেসবুকে একটি একটি পোস্ট করেন। ওই পোস্টে মিমো লিখেছেন, “যে ছবি সোশাল মিডিয়ায় ছড়ানো হচ্ছে তা সম্পূর্ণ ভুয়ো। আমি জানি না কেন তা করা হচ্ছে। এই পোস্টগুলি নিয়ে রিপোর্ট করুন…আমি অত্যন্ত হতাশ।”

টেট পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্র পড়েছে বাংলাদেশের ঢাকায়!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: