25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যজেলাস্কুলে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা! গাড়ির চালক সহ আহত ৪ পড়ুয়া

স্কুলে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা! গাড়ির চালক সহ আহত ৪ পড়ুয়া

স্কুলে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা (accident)! মঙ্গলবার সকালে এক ভয়াবহ দুর্ঘটনার জেরে ক্ষতিগ্রস্ত একটি পুলকার। এই দুর্ঘটনার জেরে পুলকারের চালক সহ গাড়ির ভেতরে থাকা ৪ জন পড়ুয়া গুরুতর আহত হয়েছে। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা সাহায্যের জন্য এগিয়ে আসেন। আহতদের প্রত্যেককে উলুবেড়িয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Uluberia Medical College & Hospital) ভর্তি করা হয়েছে। এই দুর্ঘটনার বেশ কিছুক্ষণ পর উলুবেড়িয়া থানার পুলিশ (Uluberia police station) ঘটনাস্থলে পৌঁছায়।

সূত্রের খবর, মঙ্গলবার সকালে উলুবেড়িয়ার কুশবেড়িয়ায় মুম্বই রোডের ওপর ওই দুর্ঘটনাটি ঘটে। হাওড়ার হেরিটেজ মিশন স্কুলের পুলকারটি পাঁচলা সহ বিভিন্ন জায়গা থেকে ৪ জন পড়ুয়াকে নিয়ে কুলগাছিয়া অভিমুখে যাচ্ছিল। আজ সকাল ৮.৪৫ মিনিট নাগাদ ১৬ নং জাতীয় সড়কে উলুবেড়িয়া কুশবেড়িয়ার কাছে ওই পুলকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক পোষ্টে ধাক্কা মারে। প্রবল গতিবেগে ধাক্কার জেরে পুলকারের সামনে অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়।

তারপরই স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আহতদের উদ্ধারের চেষ্টা করেন। কোনও রকমে গাড়ি কেটে চার ছাত্রীকে বের করা হয়। কিন্তু চালককে প্রথমে বের করা যায়নি। অনেক চেষ্টার পর স্থানীয় বাসিন্দারা গাড়ির সামনের অংশ ভেঙে চালককে উদ্ধার করে। এরপরই তাদের উদ্ধার করে প্রথমে উলুবেড়িয়া ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাদের উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে একজন জনের অবস্থা গুরুতর।

স্কুলে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা! গাড়ির চালক সহ আহত ৪ পড়ুয়া

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: