25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যপাঁশকুড়ায় ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা, ড্রামে আগুন লেগে বিস্ফোর

পাঁশকুড়ায় ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা, ড্রামে আগুন লেগে বিস্ফোর

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা । সেখানে একটি নির্মীয়মাণ বাড়ির তলায় পেট্রলের ড্রাম রাখা ছিল । আচমকাই সেই ড্রামে আগুন লেগে যায় এবং বিকট শব্দে বিস্ফোরণ ঘটে । এলাকাটি অনেক জনবহুল হবায় ২ জন জখম হন । তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় । ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সূত্রের দ্বারা খবর , পাঁশকুড়া স্টেশনের বাজার সংলগ্ন চুনীগলি এলাকায় একটি তিনতলা বাড়ি তৈরি হচ্ছে । জানা যাচ্ছে, সেই বাড়ির নীচে বেশ কয়েকটি পেট্রোল ভর্তি ড্রাম রাখা ছিল।

আজ সকালে প্রায় ২০ ফুট উপরে যখন লোহা কাটার কাজ হচ্ছিলো হয়তো কোনোভাবে আগুনের ফুলকি পেট্রলের ড্রামে এসে পড়ে। যারফলে সঙ্গে সঙ্গে বিকট আওয়াজে বিস্ফোরণ হয় । বিস্ফোরণ এতটাই তীব্র ছিলো যে সেই জায়গা থেকে ২০ ফুট উঁচুতে থাকা দুইজন শ্রমিক গুরুতর জখম হন । তাদের শরীর প্রায় অনেকটাই ঝলসে যায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায় । আহত দুই শ্রমিককে উদ্ধার করে তারা তমলুক জেলা হাসপাতালে ভর্তি করেন । জানা যাচ্ছে , সেখানে থাকা কয়েকজন অল্প আহত হন ।

তাঁদের প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় । কিন্তুভ দমকল আসার আগেই স্থানীয় বাসিন্দারা আগুন নিভিয়ে ফেলেন। কিন্তু সেই বাড়ির তলায় এতগুলো পেট্রোলের ড্রাম কি করছিলো তা নিয়ে প্রশ্ন উঠছে । তবে কি কারণে এই ঘটনা ঘটেছে তার তদন্ত করছে পুলিশ ।

পাঁশকুড়ায় ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা, ড্রামে আগুন লেগে বিস্ফোর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: