25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনমিমির জীবনে শুরু হচ্ছে নতুন অধ্যায়, অভিনেত্রীকে বলিউডের ছবিতে দেখা যাবে

মিমির জীবনে শুরু হচ্ছে নতুন অধ্যায়, অভিনেত্রীকে বলিউডের ছবিতে দেখা যাবে

তিনি ছোট পর্দা থেকেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন। তারপর একে একে টলিউড (Tollywood), রাজনীতি সর্বত্রই নিজের জায়গায় শক্ত করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। যাদবপুর লোকসভা কেন্দ্রের জনপ্রিয় সাংসদ মিমি অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সুপরিচিত। আর পাঁচটি রাজনৈতিক ব্যক্তিত্বদের মতোই নিজের লোকসভা কেন্দ্রের দায়িত্ব সামলান এই সাংসদ অভিনেত্রী। অভিনয়, রাজনীতির পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলে গান গেয়ে মিউজিক ভিডিয়ো প্রকাশ্যে এনে নিজের গায়িকা স্বত্তাকেও প্রকাশ করেছেন তিনি।

সূত্রের খবর, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন মিমি। শুধু টলিউড নয় বলিউডে (Bollywood) অভিনয় করতে চলেছেন মিমি চক্রবর্তী। সম্প্রতি, কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল অভিনেত্রী হিন্দি ছবিতে কাজ করতে চলেছেন। আর সেই গুঞ্জনই সত্যি হল। সম্প্রতি মিমি চক্রবর্তীর টিমের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানান, মিমির হিন্দি প্রজেক্টে কাজ করার খবর সত্যি। চুক্তিবদ্ধ থাকার কারণে তাদের তরফে এর থেকে বেশি তথ্য জানানো সম্ভব হয়নি। সূত্রের খবর, বলিউডের বিখ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানি পরিচালিত ওয়েব সিরিজে অভিনয় করবেন মিমি।

অভিনেত্রীর বিপরীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) দেখা যেতে পারে। উল্লেখ্য, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বলিউড অভিনেত্রী অদিতি সিং হায়দারি থাকবেন। উল্লেখ্য, টলিউড থেকে এর আগে যীশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও আরও অনেক বিশিষ্ট অভিনেতা অভিনেত্রীকে বলিউডে কাজ করতে দেখা গিয়েছে। এবার এই তালিকায় যোগ হচ্ছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

মিমির জীবনে শুরু হচ্ছে নতুন অধ্যায়, অভিনেত্রীকে বলিউডের ছবিতে দেখা যাবে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: