25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশজলের বদলে থুতু হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব

জলের বদলে থুতু হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব

জলের বদলে থুতু ! বর্তমানে স্টাইলের নামে যা নয় তাই করা হচ্ছে। তাও আবার যে সে নয়, এমন কান্ড ঘটালেন দেশের বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব । ভিডিওটি সামনে আসতেই জাভেদের নিন্দায় সরব হয়েছে মানুষ ।উত্তরপ্রদেশের বাগপতের বাসিন্দা পূজা গুপ্তা সেদিন জাভেদ একটি ওয়ার্কশপে যান । তার নিজেরও একটি পার্লার আছে । মুজফ্ফরনগরে জাভেদ হাবিবের ওয়ার্কশপ হবার কথা শুনে আরও ভাল কাজ শেখার আসায় তিনি সেখানে যান । যাবার পর এমনি বাজে অভিজ্ঞতা হয় তার । স্টেজে ডেকে চুল কাটতে গিয়ে হাবিব তার চুলে থুতু ছেটান ও বলেন তার থুতুতে প্রাণ আছে যা চুলের জন্য ভালো ।

যার ফলে পূজা খুবই ক্ষুব্ধ হন এবং সেখান থেকে বেরিয়ে আসেন ।তিনি জানান, ওয়ার্কশপ চলাকালীন চুলের যত্ন কিভাবে নিতে হয় তার একটি ‘ডেমো’ দেখানোর জন্য তাকে ডাকা হয় । বেশ উৎসাহ ও খুশি হয়ে চুল কাটতে বসে যান তিনি । হাবিবও চুল কাটা শুরু করেন । কিছুক্ষণ যাবার পরেই তাঁর চুলে থুতু ছিটিয়ে চুল কাটতে লাগলেন হাবিব৷ হাবিবের দাবি , তিনি বোঝাতে চাইছিলেন জলের অভাবে কীভাবে চুলের যত্ন করা যায়। । পূজা বলেন, “আমার চুল শ্যাম্পু করা ছিল না। উনি কাটতে কাটতে আমার চুলে থুতু ছেটালেন। তারপর বললেন –এই থুতুতে প্রাণ আছে ।”এই ভিডিও ভাইরাল হতেই জাভেদ হাবিবের নিন্দায় মুখর হন মানুষ । তাঁকে ব্যান করে দেবার দাবিও তুলেছেন অনেকে।

রাস্তার নাপিতের থেকে চুল কাটাবেন কিন্তু জাভেদ হাবিবের কাছে না

ঘটনাটি নজরে আসতেই দিল্লির জাতীয় মহিলা কমিশন পদক্ষেপ নেন । উত্তরপ্রদেশ পুলিশকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয় । দিল্লির পুলিশ কমিশনার রাকেশ আস্থানাকে কমিশন এর বিরুদ্ধে পদক্ষেপের আর্জি জানায় ।ভিডিও ভাইরাল হবার পরেই জাভেদ একটি ভিডিওর মাধ্যমে ক্ষমা চান। ক্ষমা চেয়ে তিনি বলেন, “সেমিনারে আমার বলা কিছু কথা কিছু মানুষকে কষ্ট দিয়েছে। আমি শুধু একটা কথাই বলব। এটা পেশাদারদের ওয়ার্কশপ। ওযার্কশপ অনেকক্ষণ ধরে চললে আমরা একটু মজা করি। তবুও আমার কথায় কেউ দুঃখ পেলে আমি হৃদয় থেকে ক্ষমা চাইছি। আমি দুঃখিত।” কিন্তু এতে মন গলেনি অভিযোগকারী পূজার । তিনি এটাও বলেন যে তিনি রাস্তার নাপিতের থেকে চুল কাটাবেন কিন্তু জাভেদ হাবিবের কাছে না ।

জলের বদলে থুতু হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: