25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনবাঙালি হয়ে হিন্দি বলছি, আপনারা বাংলা শিখতে পারেন না? ধমকালেন শর্মিলা

বাঙালি হয়ে হিন্দি বলছি, আপনারা বাংলা শিখতে পারেন না? ধমকালেন শর্মিলা

সঙ্গীতের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো (Reality show) ইন্ডিয়ান আইডল সিজন ১৩ (Indian Idol Season 13) শুরু হয়েছে। এই রিয়ালিটি শো-র বিচারকের আসনে রয়েছেন সুরকার বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া এবং গায়িকা নেহা কক্কর। অনুষ্ঠানটির সঞ্চলকের দায়িত্ব সামলাচ্ছেন উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। সম্প্রতি এই শোয়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ নায়িকা শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। এদিন অনুষ্ঠানের সঞ্চালক আদিত্য নারায়ণকে ভাষা শেখার পাঠ দিলেন শর্মিলা। ফেসবুক বা ইনস্টাগ্রাম খুললেই একটি ভিডিও খুব দেখা যাচ্ছে।

সেটি ‘ইন্ডিয়ান আইডল ১৩’-এর এক টুকরো ভিডিও ক্লিপ। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শোয়ে অংশ নেওয়া বাঙালি প্রতিযোগী সোনাক্ষী শর্মিলা ঠাকুরকে সামনে দেখতে পেয়ে, বাংলাতেই বলে ওঠে, ‘ম্যাম আমি কি তোমাকে কাকিমা বলে ডাকতে পারি?’ সোনাক্ষীর এই প্রশ্নের উত্তরে বর্ষীয়ান অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ কেন নয়, কাকিমা, মাসিমা, দিদি, দিদিমা, তোমার যা খুশি তাই বলতে পারো।’ উল্লেখ্য, সোনাক্ষী ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমি তোমার ছবির দুটো গান গাইব, চেষ্টা করব তোমার সামনে ভালো করে গাওয়ার।’ শর্মিলা ঠাকুর তখন সম্মতি দেন। সোনাক্ষী ও শর্মিলার বাংলা কথা শুনে আদিত্য বাংলায় বলে ওঠেন,

‘আমাকে বুঝতে পারি না, শুধু হিন্দি বুঝতে পারি।’ ঠিক তখনই বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর আদিত্যকে সংশোধন করে দিয়ে বলেন, কথাটা ‘আমি বুঝতে পারিনা’। তিনি আরও বলেন, ‘আমরা বাংলা থেকে এসে যদি হিন্দি শিখতে পারি, তাহলে আপনারা কেন বাংলা শিখতে পারেন না?’ শর্মিলার একথায় সোনাক্ষী খুব খুশি হন। তারপরই আদিত্য নারায়ণ বলেন, ‘একটু একটু চেষ্টা করছি।’ এই ভিডিয়োটিই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ফ্যান পেজ থেকে নেট দুনিয়ায় শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটির মাধ্যমে শর্মিলা ঠাকুর সকলের নজর কেড়ে নিয়েছেন। শর্মিলা ঠাকুরের রক্তে যে বাঙালিয়ানা বইছে, সেই কথা তিনি ফের প্রমাণ করে দিয়েছেন।

বাঙালি হয়ে হিন্দি বলছি, আপনারা বাংলা শিখতে পারেন না? ধমকালেন শর্মিলা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: