25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িখেলাক্রিকেটসিএবির প্রেসিডেন্ট পদে লড়াই করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

সিএবির প্রেসিডেন্ট পদে লড়াই করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

বিসিসিআইয়ের (BCCI) প্রেসিডেন্ট পদ খোয়ানোর পর থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) পরবর্তী পদক্ষেপ নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। মনে করা হয়েছিল সিএবি সভাপতির পদে যোগদান করতে পারেন ‘মহারাজ’। আর সেই সম্ভবনাই সত্যি হল। সিএবির (CAB) প্রেসিডেন্ট পদে লড়াই করবেন সৌরভ। শনিবার তিনি নিজেই সেই কথা জানান। এদিন সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “আমি সিএবি নির্বাচনে দাঁড়াব। আমার বিরুদ্ধে অনেকরকম কুৎসা করা হচ্ছে।

সেসবের জবাব দিতেই ভোটে দাঁড়াচ্ছি।” প্রসঙ্গত, আগামী ৩১ অক্টোবর সিএবির বার্ষিক সাধারণ সভা। ২২ অক্টোবর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। নির্ধারিত সময় সীমার মধ্যেই সৌরভ প্রেসিডেন্ট পদে মনোনয়ন পত্র জমা দেবেন। ১৮ অক্টোবর বোর্ডের বার্ষিক সাধারণ সভার পর সিএবিতে সৌরভের প্রত্যাবর্তনে সিলমোহর পড়ে যাবে। প্রসঙ্গত, সম্প্রতি সিএবির প্রাক্তন কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদ থেকে সৌরভকে অপসারনের পর কড়া ভাষায় আক্রমণ করেছিলেন।

প্রসঙ্গত, সিএবির আধাকারিকদের একাংশের মতে, সৌরভ প্রেসিডেন্ট হলে দাদা স্লেহাশিসকে কোষাধ্যক্ষ পদ দেওয়া হতে পারে। এই প্রসঙ্গে সিএবির বর্তমান প্রসিডেন্ট অভিষেক ডালমিয়া (Abhishek Dalmiya) জানিয়েছেন, তিনি সৌরভের সঙ্গেই আছেন। সৌরভ যদি অধিনায়কের ভূমিকায় অবতীর্ণ হন, তাহলে লড়াইটা অনেকটা সহজ হবে। প্রসঙ্গত, যে সিএবি প্রশাসক সৌরভের জন্ম দিয়েছিল, সেখানেই তিনি আবার ফিরতে চলেছেন।

সিএবির প্রেসিডেন্ট পদে লড়াই করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: