25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িখেলাক্রিকেটসিএবির সভাপতি পদে লড়ছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

সিএবির সভাপতি পদে লড়ছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) নয় বঙ্গ ক্রিকেট সংস্থা তথা সিএবির (CAB) সভাপতি পদে বসতে চলেছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehashis Ganguly)। রবিবার সেই কথাই জানালেন বিদায়ী বোর্ডের সচিব। সূত্রের খবর, স্নেহাশিসের নতুন প্যানেলে থাকছেন অমলেন্দু বিশ্বাস, নরেশ ওঝা, প্রবীর চক্রবর্তী, এবং দেবব্রত দাস। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (CAB) শাসক শিবিরের প্যানেলে সভাপতি স্নেহাশিসের সঙ্গে সঙ্গে সহ-সভাপতি পদে থাকবেন অমলেন্দু বিশ্বাস।

নরেশ ওঝা সিএবি সচিব হচ্ছেন। কোষাধ্যক্ষ হচ্ছেন প্রবীর চক্রবর্তী। যুগ্ম সচিব পদ পাচ্ছেন দেবব্রত দাস। এখনও পাওয়া খবর পর্যন্ত সৌরভ বিরোধী শিবিরের কেউ মনোনয়ন দিচ্ছেন না। সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায় ইডেন গার্ডেন্সে সাংবাদিকদের জানিয়েছেন, “হ্যাঁ, আমি নির্বাচনে লড়তে চলেছি। আগামী ২২ অক্টোবর মনোনয়ন জমা দেওয়ার ইচ্ছে রয়েছে। পাঁচ বছর আমি সিএবি-তে ছিলাম। লোধা কমিটির নিয়ম অনুযায়ী আরও চার বছর থাকতে পারব। ২০ তারিখের মধ্যে নিজের প্যানেল তৈরি করে ফেলতে পারব বলে আশা করছি।”

কিন্তু শেষপর্যন্ত সিএবির নির্বাচন হচ্ছে না। তাই ভোটে লড়বেন তিনি। পূর্বের সিদ্ধান্ত অনুসারে সৌরভ সভাপতি পদে না লড়লে স্নেহাশিস সভাপতি পদে লড়াই করেবন। সেই মতো বিকল্প প্যানেল মত রবিবার স্নেহাশিস মনোনয়ন দিচ্ছেন। সিএবি বার্ষিক সাধারণ সভার আগেই এই কথা ঘোষণা করা হয়েছে। প্রসঙ্গত, রবিবার দুপুর ১টা নাগাদ সিএবিতে আসেন মহারাজ। নিজের ঘরে গিয়ে অভিষেক ডালমিয়া, স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, দেবব্রত দাসদের সাথে বেশ কিছু ক্ষণ আলোচনা হয় তার।

সিএবির সভাপতি পদে লড়ছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: