25 C
Kolkata
Monday, December 5, 2022
বাড়িরাজ্যকলকাতারাজ্যের মুখ্য উপদেষ্ঠা আলাপন বন্দ্যোপাধ্যায়কে হত্যার হুমকি, স্পিড পোস্টে চিঠি পেলেন স্ত্রী...

রাজ্যের মুখ্য উপদেষ্ঠা আলাপন বন্দ্যোপাধ্যায়কে হত্যার হুমকি, স্পিড পোস্টে চিঠি পেলেন স্ত্রী সোনালি বন্দ্যোপাধ্যায়

কেন্দ্রের প্রাক্তন মূখ্যসচিব  তথা পশ্চিমবঙ্গ সরকারে মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্য়োপাধ্যায়কে  প্রাণ হত্যা হুমকি। স্পিড পোস্টে পাঠানো চিঠিতে প্রাণনাশের হুমকি। চিঠিটি পাঠানো হয়েছে তাঁর স্ত্রী তথা কলকাতা বিশ্ববিদ্যালয়ের (University of Calcutta) উপাচার্য সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্য়ায়ের (Sonali Chakravarti Banerjee) নামে।

কলকাতা বিশ্ববিদ্যালয়ের (University of Calcutta) ঠিকানায় চিঠি পাঠানো হয়েছে এবং চিঠিতে লেখা রয়েছে,- “আপনার স্বামীকে খুন করা হবে।
কেউ আপনার স্বামীর জীবন বাঁচাতে পারবে না।” চিঠিতে স্বাক্ষর রয়েছে গৌরহরি মিশ্র নামে এক ব্যক্তির। কেয়ার অফ মহুয়া ঘোষ। যিনি রাজাবাজার সায়েন্স কলেজের কেমিক্যাল টেকনোলজি বিভাগে কর্মরত।

এই চাঞ্চল্যকর ঘটনায়  স্বভাবতই নড়েচড়ে বসেছে পুলিস প্রশাসন। চিঠি পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিসের সঙ্গে যোগাযোগ করেন আলাপন বন্দ্য়োপাধ্যায় (Alapan Bandyopadhyay) ও তাঁর পরিবার। চিঠির কপি পুলিসের হাতে তুলে দেওয়া হয়। এরমধ্যের তদন্ত শুরু করেছে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। চিঠির প্রেরকের যে নাম রয়েছে, তা ভুঁয়ো বলেই অনুমান হচ্ছে সূত্রানুসারে। ফলে চিঠির আসল প্রেরকের খোঁজ শুরু হয়েছে ,আশা করা যায় তাড়াতাড়ি খোঁজ পাওয়া যাবে ।

রাজ্যের মুখ্য উপদেষ্ঠা আলাপন বন্দ্যোপাধ্যায়কে হত্যার হুমকি, স্পিড পোস্টে চিঠি পেলেন স্ত্রী সোনালি বন্দ্যোপাধ্যায়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: