25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িরাজনীতিবাবাকে ভালো ব্যবধানে এগতে দেখে সেই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট সোনাক্ষী

বাবাকে ভালো ব্যবধানে এগতে দেখে সেই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট সোনাক্ষী

আসানসোলে রেকর্ড ভোটে জিতলেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) । শনিবার তিনি আসানসোল কেন্দ্রে রেকর্ড মার্জিনে জয়লাভ করেছেন। এই উপনির্বাচনে তিনি ছিলেন তৃণমূলের অন্যতম হেভিওয়েট প্রতিনিধি। ভোটের ফলাফলে বাবাকে ভালো ব্যবধানে এগতে দেখে সেই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনাক্ষী (Sonakshi Sinha)। শনিবার ভোটগণনা শুরুর পর থেকেই স্পষ্টত যে,শাসক দলের পাল্লা ভারী। যে মুহূর্তে শত্রুঘ্ন লিড দিতে শুরু করেন সেই মুহূর্তে সোনাক্ষী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই কথা প্রকাশ করেন। নিজের উত্তেজনা বোঝাতে লেখেন ‘Yay’। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, “অ্যান্ড দ্য উইনার ইজ শত্রুঘ্ন সিনহা।” একের পর এক স্টোরি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। শত্রুঘ্ন দু’ লাখ ৮১ হাজার ৯৩৮ ভোটে জেতেন। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলকে খোঁচা মারতেও ছাড়েননি সোনাক্ষী।

শত্রুঘ্নর পুত্র লব সিনহা এদিন ইনস্টাগ্রামে পোষ্ট করেন, “অন্যরা হয়ত ভেবেছিলেন বাবা পারবেন না। কিন্তু, অসম্ভবকে সম্ভব করে দেখানোই বাবার বৈশিষ্ট্য। আজ আসানসোল লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তিনি।”তাঁর সংযোজন, “এর আগে কোনও রাজনীতিক BJP- র কাছ থেকে ওই আসন ছিনিয়ে আনতে পারেনি। কিন্তু, বাবা পেরেছেন। আজ যদি ওঁর পাশে থাকতে পারতাম তাহলে খুব ভালো হতো। ইচ্ছাও ছিল থাকার। কিন্তু, পারলাম না। আজ তিনি অবিশ্বাস্য এক সফর শুরু করতে চলেছেন।” বাবার জয়ে আপ্লুত হয়ে ছেলে আরও বলেন, “আমার বাবা সবসময়ই আমার অনুপ্রেরণা। আছেন, ছিলেন এবং থাকবেন। আসানসোলের প্রতিটি মানুষকে ধন্যবাদ জানাই। তৃণমূলের কর্মী সমর্থক এবং নেতৃত্বকে অনেক অনেক ধন্যবাদ। সর্বোপরি মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ। জয় হিন্দ।”

শত্রুঘ্ন সিনহা ভোটের ফলাফল প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন

শত্রুঘ্ন সিনহা ভোটের ফলাফল প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, “আমাদের সমস্ত নেতা-কার্যকর্তাদের অভিনন্দন জানাই। মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য এই লড়াইয়ে জয়ী হতে চেয়েছিলাম আমরা। আসানসোলবাসীর ভালোবাসার আগে সবসময় মাথা নত করে থাকব।” উল্লেখ্য, শত্রুঘ্ন সিনহার জয়ের পর আসানসোলের প্রাক্তন বিজেপি প্রতিনিধি বাবুল সুপ্রিয়র কণ্ঠ উচ্ছ্বাসিত ছিল। এ প্রসঙ্গে বলেন, “আসানসোলের মানুষ প্রমাণ করে দিলেন যে, তাঁরা বাবুল সুপ্রিয়র কাজ দেখে ভোট দিয়েছিলেন, BJP-কে নয়। ওদের দম্ভে উচিত শিক্ষা দিয়েছে।” সব মিলিয়ে শনিবারট সিনহা পরিবারের কাছে একটি অতি আনন্দের দিন ছিল। আর সেটি নিয়ে সকাল থেকে মেতে ছিলেন শত্রুঘ্নের দুই সন্তান।

বাবাকে ভালো ব্যবধানে এগতে দেখে সেই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট সোনাক্ষী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: