25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যজেলানর্দমায় পড়ে গিয়ে নিখোঁজ হয়ে গেল ছয় বছরের শিশুকন্যা

নর্দমায় পড়ে গিয়ে নিখোঁজ হয়ে গেল ছয় বছরের শিশুকন্যা

নর্দমায় পড়ে গিয়ে নিখোঁজ হয়ে গেল ছয় বছরের শিশুকন্যা। ঘটনাটি ঘটেছে মালদার (Malda) মানিকচক ব্লকের চৌকি মির্জাদপুর পঞ্চায়েতের শ্যামপুর চৌকি এলাকায়। এই ঘটনার পর বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা রাতভোর তল্লাশি চালিয়েও শিশুকন্যাটিকে উদ্ধার করতে পারেননি। জানা গিয়েছে, রবিবার দুপুরে স্নান করতে গিয়ে নর্দমায় পড়ে যায় একটি শিশু। তারপর থেকেই শুরু হয় তার খোঁজ। ১২ ঘণ্টার বেশি পার হয়ে গেলেও ওই শিশুটির আর কোনও খোঁজ মেলেনি।

নিখোঁজ শিশুটির নাম সিদ্দিকা খাতুন। শিশুটি স্থানীয় শ্যামপুর প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শ্রেণিতে পঠনরত। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে। স্থানীয় সূত্রে খবর, রবিবার দুপুরে বন্ধুদের সঙ্গে স্নান করতে গিয়েছিল ছোট্ট সিদ্দিকা। স্নান করার সময়ই নর্দমায় পড়ে যায় শিশুটি। পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে শিশুটি নর্দমায় তলিয়ে যায়। এই ঘটনার জেরে শিশুটির পরিবারের অভিযোগ, নর্দমার কোনও ঢাকনা ছিল না। নর্দমায় ঢাকনা না থাকার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

এই ঘটনার খবর পেয়েই মানিকচক থানার (Manikchak police station) পুলিস ঘটনাস্থলে পৌঁছায়। ওই ঘটনার পর থেকে রবিবার সারাদিন তল্লাশি চালায় বিপর্যয় মোকাবিলা দল। কিন্তু সারাদিন তল্লাশি চালালেও শিশুটির কোনও খোঁজ মেলেনি। বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা ফের আজ সকাল ৯টা থেকে তল্লাশি শুরু করেছেন। এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দাদের দাবি, নর্দমার জল পাশের বড় জলাশয়ে গিয়ে পড়ে। ওই জলাশয়টি কচুরিপানাতে ভরা। মনে করা হচ্ছে, নর্দমার জলের তোড়ে জলাশয়ে গিয়ে পড়েছে সিদ্দিকা।

নর্দমায় পড়ে গিয়ে নিখোঁজ হয়ে গেল ছয় বছরের শিশুকন্যা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: