25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনবোন ব্লাড ক্যানসার আক্রান্ত, অনুগামীদের কাছে সাহায্য চাইলেন সায়ন ঘোষ

বোন ব্লাড ক্যানসার আক্রান্ত, অনুগামীদের কাছে সাহায্য চাইলেন সায়ন ঘোষ

সাধারণ মানুষকে হাসিয়ে আনন্দ পৌতুক শিল্পী সায়ন ঘোষ (Sayan Ghosh)। বর্তমানে তাকে অনেক মানুষ চেনেন। কিন্তু আমার আপনার সকলের প্রিয় কমেডিয়ান বর্তমানে এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। প্রায় একমাস ধরে তার বোন চন্দ্রসেনা কোনার চক্রবর্তী ব্লাড ক্যানসারে ভুগছে। তার বোনের চিকিৎসার জন্য প্রচুর অর্থ প্রয়োজন। চিকিৎসার জন্য প্রয়োজন ‘ও’ পজিটিভ (O Positive) গ্রুপের রক্ত। আর ঠিক সেই কঠিন সময়ে অনুরাগীদের দ্বারস্থ হলেন অভিনেতা। জানা গিয়েছে, চিকিৎসার জন্য প্রায় ৫০ লাখ টাকার প্রয়োজন।

সেই কারণেই অনুরাগীদের কাছে সাহায্য চেয়েছেন সায়ন। ফেসবুকে তিনি একটি পোস্ট করে সেই কথা জানান। ওই পোস্টের শিরোনামে তিনি জানান, “বিগত এক মাস ধরে আমার বোন বোন চন্দ্রসেনা কোনার চক্রবর্তী ব্লাড ক্যানসারে ভুগছে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওর চিকিৎসা এবং বোনম্যারো ট্রান্সপ্লান্টের জন্য প্রয়োজন প্রচুর ও পজিটিভ ব্লাড ডোনার। আপনাদের সকলের কাছে অনুরোধ, এই খারাপ সময়ে আমাদের কিছু আর্থিক সাহায্য করুন।” সায়ন আরও বলেন, “রক্তদানে ইচ্ছুক ও পজিটিভ ব্যক্তিরা আমাদের সঙ্গে যোগাযোগ করুন।

আমি যদি আপনাদের কিছুটা আনন্দ দিয়ে থাকি, তাহলে আশা করব আমার এই দুঃখের সময়ে আপনারাও আমার পাশে থাকবেন।” অর্থ সাহায্য করার গুগল পে এবং ফোনপে নম্বরও (৯৬৭৪৩৭৪৫৭০) দিয়েছেন সায়ন। প্রসঙ্গত, খুব অল্প সময়ের মধ্যে অভিনেতার এই পোস্ট নিমেষে ভাইরাল হয়ে যায়। বহু মানুষ অভিনেতার পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন। তার অনুগামীরা মধ্যে কেউ লিখলেন, “আপনার বোনের জন্য ছোট অনুদান পাঠালাম। ভগবান ওঁকে সুস্থ করে তুলুন, এই কামনা করি।” আবার কেউ মন্তব্য করেন, “দাদা আমি ও পজিটিভ। দরজার হলে চলে যাব। আমি কাছাকাছি থাকি।”

বোন ব্লাড ক্যানসার আক্রান্ত, অনুগামীদের কাছে সাহায্য চাইলেন সায়ন ঘোষ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: